সাধুবেশে বাড়িতে ঢুকে কলেজছাত্রীর শ্লীলতাহানি এবং লুঠপাটের অভিযোগ, চাঞ্চল্য গারুলিয়ায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 17/04/2022   শেষ আপডেট: 17/04/2022 8 a.m.

নোয়াপাড়া থানার পুলিশ এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অপরাধে ইতিমধ্যেই ২ যুবককে গ্রেফতার করেছে

সাধুবেশে বাড়িতে ঢুকে দুষ্কৃতী হানা, তারপর আবার কলেজছাত্রীকে শ্লীলতাহানি, পরে লুঠপাট চালায় বলেও অভিযোগ। শনিবারের এই ঘটনাটি রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে গারুলিয়ার পিংকল সংলগ্ন এলাকায়। এই অভিযোগ পাওয়ার কিছুক্ষণের মধ্যেই এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দু'জনকে গ্রেফতার করেছে নোয়াপাড়া থানার পুলিশ। তাদের নাম যথাক্রমে বাবলুলাল দেব ও বেচাঁদলাল দেব। জানা গিয়েছে, দুজনেই বিহারের বাসিন্দা এবং এখানে কাজের জন্য তারা এসেছে।

সূত্রের খবর, এই দুইজন ব্যক্তি এদিন দুপুরে সাধুর বেশ ধরে বাড়িতে আসে। বাইরে থেকে ডাকাডাকি করতে থাকলে এক কলেজ ছাত্রী যুবতী বাইরে এসে দরজা খোলে এবং তাদের বলে যে সে বাড়িতে একা আছে। সেই সুযোগটাই গ্রহণ করে ওই দুই সাধুবেশে আসা যুবক। তার কাছ থেকে জল চাওয়ার নাম করে তার সঙ্গে কথা বলে ওই দুই যুবক। তারা তাকে জানায় যে, তাকে দেখেই তারা দু'জনে বুঝতে পেরেছে যে তার সময় ভালো যাচ্ছে না। এছাড়াও তারা ছাত্রীকে জানায় যে তারা নাকি হিমালয় থেকে তপস্যা করে এসেছে। তারা ছাত্রীকে জানায়, তার সামনে একটা ঘোর বিপদ আছে। তাদের দু'জনের কথায় ওই ছাত্রী ভয় পেয়ে যায়। তৎক্ষণাৎ সে তাদের দুজনকে ভিতরে ডেকে নেয়।

অভিযোগ, ঘরে ঢুকে ওই ছাত্রীর শ্লীলতাহানি করে তারপর সোনার গয়নাসহ নগদ টাকা লুঠ করে পালায় ওই দুই যুবক। পুলিশকে ওই যুবতী জানিয়েছে, বাড়িতে ঢুকে ওই দুই কপটসাধু কপালে হাত রাখায় সাময়িক ঘোরের মধ্যে চলে গিয়েছিলেন তিনি। সেই সুযোগে লুটপাট চালিয়ে সেখান থেকে চম্পট দেয় ওই দুই দুষ্কৃতী। নোয়াপাড়া থানায় পরিবারের তরফ থেকে অভিযোগ জানানো হয় এই মর্মে। এরপর বিকেলের দিকে এই দুই যুবককে গ্রেফতার করে পুলিশ। আপাতত ধৃতদের জিজ্ঞাসাবাদ করে ঘটনার ব্যাপারে আরও তথ্য জানতে চাইছে পুলিশ।