ত্রিপুরায় যুব তৃণমূল নেত্রীর ওপর হামলা, নিখোঁজ সোলাঙ্কি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/08/2021   শেষ আপডেট: 27/08/2021 9:17 p.m.
Trinamool Congress flag By VNC200 - Own work, Public Domain, https://commons.wikimedia.org/w/index.php?curid=105101076

টিএমসিপির ওপর হামলা

বিপ্লব দেব পরিচালিত ত্রিপুরা রাজ্যে ফের হামলা তৃণমূল নেতাদের ওপর। তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে প্রচারে গিয়ে হামলার শিকার হলেন সোলাঙ্কি সেনগুপ্ত নামে এক নেত্রী। অভিযোগ, এমবিবি কলেজে প্রচার করতে গিয়ে বাধা দেওয়া হয় তাঁকে। এমনকি জোর পূর্বক আটকে রাখার অভিযোগ বিজেপির ছাত্র সংগঠন এবিভিপির বিরুদ্ধে । একই সঙ্গে পুলিশের নিষ্ক্রিয়তা নিয়েও অভিযোগ তুলেছে টিএমসিপির সদস্যরা। তারা জানিয়েছে, পুলিশের সামনেই মারধর করা হয়েছে। এখনও পর্যন্ত খুঁজে পাওয়া যাচ্ছে না সোলাঙ্কিকে। তাঁর মাকে নিয়ে গিয়েছে মহিলা পুলিশ।

যদিও টিএমসিপির তোলা সমস্ত অভিযোগ খারিজ করে দিয়েছে কলেজ কর্তৃপক্ষ। এই সংক্রান্ত কোনও অভিযোগ জমা পড়েনি বলেই জানিয়েছে তারা। এই ঘটনার পরই ত্রিপুরায় পাঠানো হয়েছে সাংসদ শান্তনু সেনকে।

এই ঘটনা প্রসঙ্গে তৃণমূলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বললেন, "আগামী নির্বাচনে ত্রিপুরায় সরকার গড়বে মমতা ব্যানার্জির মা-মাটি সরকার। তাই বিজেপির পা কাঁপছে, ফলে বাড়ছে হামলা। তৃণমূল তো দূর তৃণমূল ছাত্র পরিষদের নামেই ভয় পাচ্ছে বিজেপি"।

প্রসঙ্গত, চলতি মাসের শুরুতে ৭ অগাস্ট ধলাইয়ের আমবাসায় আক্রান্ত হলেন যুব তৃণমূলের সাধারণ সম্পাদক দেবাংশু ভট্টাচার্য সহ কয়েকজন নেতা। একই সঙ্গে বিপর্যয় মোকাবিলা আইনে ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছিল তাঁদেরকে। তার পরেই হামলা হয়েছিল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে ।