"শাহরুখ বিজেপিতে গেলেই মাদক হত স্রেফ চিনির গুঁড়ো" কটাক্ষ মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/10/2021   শেষ আপডেট: 24/10/2021 12:15 p.m.
আরিয়ান খান ও শাহরুখ খান ~

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কর্তাদের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন এই নেতা

রাজনৈতিক হেনস্থার শিকার বলিউডের 'বাদশা' শাহরুখ খান (Shah Rukh Khan), এমন অভিযোগ অনেকেই করেছেন। এবার মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বর্তমান মহাজোটের শরিক ন্যাশনাল কংগ্রেস পার্টির মন্ত্রী ছগন ভুজবলের (Chhagan Bhujbal) দাবি, "শাহরুখ খান বিজেপিতে যোগ দিলে মাদক হয়ে যেত স্রেফ চিনির গুঁড়ো।" মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রীর এই কথায় দেশজুড়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে।

ছগন ভুজবল মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বর্তমান মহাজোটের শরিক ন্যাশনাল কংগ্রেস পার্টির মন্ত্রীও বটে। শনিবার নিজের দল এনসিপির এক অনুষ্ঠানে তিনি এমন চাঞ্চল্যকর অভিযোগ করেছেন। সম্প্রতি গুজরাটের মুন্দ্রা বন্দরে বিপুল পরিমাণ মাদক বাজেয়াপ্ত করা হয়েছে। এই প্রসঙ্গে তিনি অভিযোগ করেছেন, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো এখন সেসবের তদন্ত না করে শাহরুখ খানের পেছনে পড়ে আছে। এখনই যদি শাহরুখ খান বিজেপি দলে যোগ দেন, তাহলে মাদক স্রেফ চিনির গুঁড়োতে পরিণত হবে।

উল্লেখ্য, মুম্বইয়ের প্রমোদতরীতে অভিযান চালিয়ে মাদক বাজেয়াপ্ত করে এনসিবি। এই মামলায় নাম জড়ায় শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের নাম। মুম্বইয়ের আর্থার জেলে বন্দি আরিয়ান খান। বারবার জামিনের আবেদন করার পরেও মেলেনি মুক্তি। এ নিয়ে তৈরি হয়েছে তীব্র চাপানউতোর। একাংশের দাবি শাহরুখ খান রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার। মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রীর এই মন্তব্যে সেই কথায় শিলমোহর পড়ল, বলছেন ওয়াকিবহাল মহল।