ফের সংঘাতের আশঙ্কা! আগরতলায় রোড শো করার অনুমতি পেলনা তৃণমূল-বিজেপি কেউই

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 22/11/2021   শেষ আপডেট: 22/11/2021 9:33 a.m.
তৃণমূল-বিজেপি

গতদিনের সয়নী ঘোষের গ্রেফতারির পর আজ অভিষেকের ত্রিপুরা সফর

২৫শে নভেম্বর ত্রিপুরায় পুরনির্বাচনের আগে জোরকদমে চলছে প্রচার। ইতিমধ্যেই ত্রিপুরার শাসকদল বিজেপির সাথে তৃণমূলের তীব্র সংঘাতের জেরে দিকে দিকে উত্তেজনা চরমে। এরই মাঝে গতদিনের সায়নী ঘোষকে গ্রেফতারি এবং কুনাল ঘোষ-সুস্মিতা দেবদের প্রতিবাদে উত্তাল ত্রিপুরা। এই পরিস্থিতিতে তৃণমূল বা বিজেপি কোনো দলকেই আগরতলায় রোড শো করতে অনুমতি দেওয়া হলনা।

আগরতলা সদরের সাব ডিভিশনাল পুলিশ অফিসার রমেশ যাদব এই বিষয়ে স্পষ্ট বলেন, আজ আগরতলায় বিজেপি বা তৃণমূল, কোনও পক্ষকেই রোডশো বা সমাবেশের অনুমতি দেওয়া হবে না। তবে উভয় দলকেই রাস্তায় বৈঠকের ছাড়পত্র দেওয়া হয়েছে। তবে তৃণমূল কোন সময়ে রাস্তায় বৈঠক আয়োজন করতে চলেছে তা এখনো জানায়নি। শহরে নতুন করে আর যাতে উত্তেজনা বৃদ্ধি না হয়, সেই পরিপ্রেক্ষিতেই সমাবেশের অনুমতি প্রত্যাখ্যান করা হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, ইতিমধ্যেই সায়নী ঘোষকে জামিন অযোগ্য ধারায় গ্রেফতার করা হয়েছে। তাকে জেরা করার সময়ে ওই অঞ্চলে হামলা চালানো হয়েছে বলেও অভিযোগ করা হয় বিজেপির বিরুদ্ধে। কুনাল ঘোষ, সুস্মিতা দেবরা এর প্রতিবাদে মুখর হয়েছেন। ১৫ জন তৃণমূল সাংসদ দিল্লি যাবেন এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সাথে দেখা করে সমগ্র ঘটনা নিয়ে অভিযোগ জানাবেন বলে জানা যাচ্ছে। আজই আবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ত্রিপুরা সফর। সবমিলিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে আগেভাগেই তৈরি থাকতে চায় প্রশাসন।