‘ত্রিপুরায় অশান্তি ছড়াচ্ছে তৃণমূল, বিমানবন্দর থেকেই ফিরিয়ে দেওয়া উচিত ছিল’ তথাগত

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 08/08/2021   শেষ আপডেট: 08/08/2021 9:36 p.m.
তথাগত রায় facebook.com/tathagata2

মাঝেমধ্যেই বিতর্কিত টুইট করে সংবাদমাধ্যমের শিরোনামে আসেন ত্রিপুরার প্রাক্তন রাজ্যপাল

তৃনমূলের প্রতিনিধি দল যাওয়া ঘিরে তুমুল অশান্তি ত্রিপুরায়। গতকালই তৃনমূলের সাধারন সম্পাদক দেবাংশু ভট্টাচার্য, ত্রিপুরার যুব তৃণমূল নেত্রী জয়া দত্ত, সুদীপ রাহা-র গাড়িতে ইঁট হামলা করে দুষ্কৃতীর দল। তারপর সন্ধ্যাবেলায় মারধোর পর্যন্ত করা হয় তাঁদের। এর প্রতিবাদে তাঁরা রাতভর খোয়াই থানার সামনে শান্তিপূর্ণ অবস্থান বিক্ষোভ করেন। রবিবার সকালেই তাঁরা সহ মোট ১৪ জনকে মহামারী আইনে গ্রেফতার করে খোয়াই থানার পুলিশ।

তাঁদের গ্রেফতারির খবর শুনেই ত্রিপুরা পৌঁছান তৃনমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁকে সঙ্গ দেন রাজ্য সাধারন সম্পাদক কুনাল ঘোষ, শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু এবং তৃণমূলনেত্রী দোলা সেন। পুলিশের সঙ্গে তাঁরা বচসাতেও জড়ান। এর মধ্যেই ধৃত তৃণমূল নেতাদের আদালতে নিয়ে যায় পুলিশ। তবে শেষপর্যন্ত ৫০,০০০ টাকা ব্যক্তিগত বন্ডে জামিন মারফত দেবাংশুদের ছেড়ে দেয় ত্রিপুরার খোয়াই আদালত।

এদিকে এই ঘটনার পরিপ্রেক্ষিতে আবার একটি বিতর্কিত টুইট করে বসেছেন তথাগত রায়। তিনি লেখেন, ‘তৃনমূলের ব্যস্ত নেতারা বাংলার জনগনের টাকায় ত্রিপুরায় সমস্যা তৈরি করতে এবং মানুষের নজর কাড়তে ঘুরে বেড়াচ্ছেন। বিমানবন্দর থেকেই তাঁদের ফিরিয়ে দেওয়ার দরকার ছিল। ঠিক যেমনটা হেমন্ত বিশ্বশর্মা শিলচর বিমানবন্দরে করেছিলেন’। তবে এটি তাঁর প্রথম বিতর্কিত টুইট নয়, মাঝেমধ্যেই বিতর্কিত টুইট করে সংবাদমাধ্যমের শিরোনামে আসেন ত্রিপুরার এই প্রাক্তন রাজ্যপাল।