আর্থার জেলে পুত্র আরিয়ানের সঙ্গে দেখা করলেন শাহরুখ খান

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/10/2021   শেষ আপডেট: 21/10/2021 11:58 a.m.
আরিয়ান খান ও শাহরুখ খান ~

মুখে মাস্ক, চোখে রোদচশমা, সঙ্গে আইনজীবীর দল পুত্রের সঙ্গে সাক্ষাৎ শাহরুখের

এই প্রথম মাদক মামলায় অভিযুক্ত পুত্র আরিয়ানের সঙ্গে দেখা করলেন 'বলিউডের বাদশা' শাহরুখ খান (Shah Rukh Khan)। বৃহস্পতিবার সকাল ৯ টা নাগাদ আর্থার জেলে গিয়ে তিনি দেখা করেন। আরিয়ান খানের (Aryan Khan) জেলবন্দি জীবনে এর আগে একবারও আসেননি তিনি। বৃহস্পতিবার সকালে একটি আইনজীবীর দলসমেত আর্থার জেলে পৌঁছান তিনি। জেলে মিনিট পনেরো মতো কাটিয়ে বেরিয়ে যান শাহরুখ খান। সংবাদমাধ্যমের কাছে এ বিষয়ে একটিও শব্দ খরচ করেননি তিনি।

সূত্রের খবর, ছেলের সঙ্গে সাক্ষাতের বিষয়টি তিনি গোপন রাখতে চেয়েছিলেন। তবে সংবাদমাধ্যমের কাছে আগেই খবর ছিল। যেকারণে আগে থেকেই আর্থার জেলের মূল ফটকের সামনে সংবাদমাধ্যমের বিশাল ভিড় দেখা গেছে। আর অভিনেতা শাহরুখ খান বড়গাড়িতে না গিয়ে একটি ছোট গাড়িতে গিয়েছিলেন। গাড়ির কাচ কালো রঙের। সঙ্গে ছিল একদল আইনজীবী। আর্থার জেলের মূল ফটকের সামনে পৌঁছান সকাল ৯ টা নাগাদ। তারপর জেলের মধ্যে যান শাহরুখ। সঙ্গে ছিল সেই আইনজীবীর বিশেষ দলটি। জেলের মধ্যে মিনিট পনেরো থেকে তিনি বেরিয়ে যান বলে সূত্রের খবর।

এই ধরণের সাক্ষাৎ সাধারণত পাঁচ থেকে দশ মিনিটের হয়ে থাকে। তবে শাহরুখ খান ছিলেন মিনিট পনেরো। তবে গোটা সময়টি যে ছেলের সঙ্গে ছিলেন তা বলা যায় না। পরণে ছিল সাধারণ টি-শার্ট এবং জিনসের ট্রাউজার্স। মুখে কালো মাস্ক এবং চোখে সানগ্লাস। দেহরক্ষী পরিবেষ্টিত হয়ে তিনি ভেতরে যান এবং মিনিট পনেরো পর বেরিয়ে আসেন। উল্লেখ্য, গত ২ অক্টোবর মাদক মামলায় গ্রেফতার হন আরিয়ান খান। বারবার জামিনের আবেদন করা হলেও জামিন মঞ্জুর হয়নি। তবে পুত্রের গ্রেফতারির পর এই প্রথম প্রকাশ্যে এলেন অভিনেতা শাহরুখ খান।