ফুঁসলিয়ে মুম্বই নিয়ে যাওয়া, বন্দি অবস্থায় পাঁচ মাস ধরে গণধর্ষণের শিকার নাবালিকা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 11/07/2022   শেষ আপডেট: 11/07/2022 11:22 a.m.

ইতিমধ্যেই ২৩ বছর বয়সী যুবককে গ্রেফতার করেছে পুলিশ, আরও ২ জনের খোঁজ চলছে

গ্রামের এক বছর ৪৫-র মধ্যবয়স্ক ব্যক্তি নাবালিকাকে প্রলোভন দেখায় মুম্বই নিয়ে যাওয়ার। ১৪ বছর বয়সী সেই নাবালিকা রাজি হয়নি। কার্যত জোর করেই তাকে নিয়ে যায় সেই ব্যক্তি। মুম্বই গিয়ে চরম শারীরিক নির্যাতনের শিকার সেই নাবালিকা। গত পাঁচ মাস ধরে গণধর্ষণের শিকার। যদিও কোনমতে সেই গোপন ডেরা থেকে পালিয়ে যান নাবালিকা। পুলিশের কাছে গিয়ে সমস্ত জানায়। এই ঘটনায় ইতিমধ্যেই বছর ২৩-র এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ, আরও ২ জনের খোঁজ চলছে।

ঘটনাটি উত্তরপ্রদেশের। উত্তরপ্রদেশের জ্ঞানপুরের সার্কেল অফিসার ভুবনেশ্বর পাণ্ডে জানিয়েছেন, ১৪ বছরের এক নাবালিকাকে প্রলোভন দেখিয়ে গ্রামেরই ৪৫ বছর বয়সি এক ব্যক্তি তাকে জোর করে মুম্বই নিয়ে যায়। সেখানে পাঁচ মাস ধরে তিনজন মিলে তাঁকে ধর্ষণ করেন বলে অভিযোগ। মূল অভিযুক্ত এবং নির্যাতিতা নাবালিকার বাড়ি উত্তরপ্রদেশে।

নির্যাতিতা নাবালিকা কোনমতে মুম্বইয়ের সেই গোপন ডেরা থেকে বেরিয়ে যায়। সার্কেল অফিসার ভুবনেশ্বর পাণ্ডে আরও বলেছেন, গত ২৭ জুন থানায় পৌঁছায় নাবালিকা। পুরো ঘটনা জানানোর পর ভারতীয় দণ্ডবিধির ধারা এবং পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। সূত্রের খবর, নাবালিকার ডাক্তারি পরীক্ষার পর তাঁকে পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।