Mumbai Fire: মুম্বইয়ের ২০ তলা বিল্ডিংয়ে ভয়াবহ অগ্নিকাণ্ড, নিহত ৭

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 22/01/2022   শেষ আপডেট: 22/01/2022 11:19 a.m.
twitter.com/MrsGandhi/

২০ তলা বিল্ডিংয়ের ১৮ তলাতে আগুন লাগে, দ্রুত আগুন নেভানোর চেষ্টা চলছে

শনিবার সকাল সকাল ভয়াবহ এক অগ্নিকাণ্ডের সাক্ষী থাকল দেশের বাণিজ্যনগরী মুম্বই। ঘটনায় ইতিমধ্যেই প্রাণ হারিয়েছেন ৭ জন, গুরুতর আহত ১৫ জন। তাঁদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের আইসিইউতে স্থানান্তরিত করা হয়েছে। আগুন দ্রুত নিয়ন্ত্রণে আনার জন্য দমকলের অন্তত ১৩ টি ইঞ্জিন এবং ৭ টি জলকামান আগুন নেভানোর চেষ্টা চালাচ্ছে।

সূত্রের খবর, এদিন সকাল সাড়ে সাতটা নাগাদ একটি ২০ তলা বিল্ডিংয়ের ১৮ তলায় আগুন লাগে। মুম্বইয়ের ভাটিয়া হাসপাতালের বিপরীতে কমলা বিল্ডিংয়ে আগুন লাগে বলে খবর। আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। ঘটনায় ইতিমধ্যেই ৭ জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন আরও ১৫ জন। বিল্ডিংয়ের অন্যান্য বাসিন্দাদের ইতিমধ্যেই নিরাপদ স্থানে সরিয়ে আনা হয়েছে। দ্রুত আগুন নেভানোর চেষ্টা চালাচ্ছে দমকল বাহিনী।

প্রশাসনের সূত্রে খবর, ২০ তলা বিল্ডিংয়ের ১৮ তলাতে আগুন লাগে। যদিও আগুন লাগার কারণ এখনও পর্যন্ত জানা যায়নি। পরিস্থিতি সামাল দিতে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। ব্রিহান মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন সূত্রে খবর, পাঁচটি অ্যাম্বুল্যান্স রাখা হয়েছে। গুরুতর আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য এই উদ্যোগ।