“আমায় ইডি তাড়া করবে না, আমি বিজেপির সাংসদ”, বিতর্কিত মন্তব্য বিজেপি নেতার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/10/2021   শেষ আপডেট: 25/10/2021 10:15 p.m.
facebook.com/BJP4Bengal

আমাদের ঋণ দেখে ইডি আধিকারিকরা বলবেন, ‘এরা কি আদৌ মানুষ?’, বিজেপি নেতা

“আমি যেহেতু একজন বিজেপি সাংসদ, তাই এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) আমাকে কখনও ধাওয়া করবে না”। প্রকাশ্য মঞ্চ থেকে জনৈক বিজেপি নেতার এহেন বিতর্কিত মন্তব্য ভাইরাল হতেই তুমুল আলোড়ন সৃষ্টি হল সোশ্যাল মিডিয়ায়। বক্তার নাম সঞ্জয়কাকা পাটিল। তিনি মধ্যপ্রদেশের সাঙ্গলির সাংসদ। তাঁর মুখে এমন কথা শোনার পরেই বিরোধী মহলে প্রশ্ন উঠতে শুরু করেছে, তাহলে কি সমস্ত কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাই কি শাসকদলের হাতের পুতুল?

ঘটনার সূত্রপাত শনিবার। মধ্যপ্রদেশের সাঙ্গলি জেলার ভিটা এলাকায় একটি শপিং মলের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেখানকার স্থানীয় বিজেপি বিধায়ক সঞ্জয়কাকা পাটিল। উপস্থিত ছিলেন সদ্য কংগ্রেস ছেড়ে বিজেপির হাত ধরা হর্ষবর্ধন পাটিলও। প্রথমে হর্ষবর্ধন বিতর্কিত মন্তব্য করে বলেন, গেরুয়া পার্টিতে যোগদানের পর থেকেই তিনি শান্তিতে ঘুমাতে পারেন। কারন, তাঁর পিছনে আর কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাগুলি ধাওয়া করে না। এর পরেই আরও মারাত্মক মন্তব্য করে বসেন সঞ্জয়কাকা।

সাঙ্গলির দ্বিতীয়বারের সাংসদ বলেন, “আমি যেহেতু একজন বিজেপি সাংসদ, তাই আমাকে ইডি কখনই ধাওয়া করবে না। আমরা মানুষকে দেখাই, আমাদের অনেক আছে। যদিও বাস্তবে একটা ৪০ লাখ টাকার গাড়ি কেনার জন্যও ব্যাঙ্ক থেকে লোন করতে হয় আমাদের। আমি বাস্তব কথা তুলে ধরছি। কেউ যদি আমার কথা রেকর্ড করেন, তাতেও আমার কোনও আপত্তি নেই। আমাদের ঋণের বোঝা দেখলে ইডির আধিকারিকদের মাথা ঘুরে যাবে। আমাদের ঋণ দেখে ইডি আধিকারিকরা বলবেন, ‘এরা কি আদৌ মানুষ?’”। আর তাঁর এই মন্তব্যের পরেই সৃষ্টি হয় তুমুল বিতর্কের। যদিও ঘটনার পর থেকে আর মুখ খুলতে দেখা যায়নি সঞ্জয়কাকা পাটিলকে।