ছট পুজা সেরে ফেরার সময় পথসংঘর্ষ, মৃত ১০ পুণ্যার্থী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 11/11/2021   শেষ আপডেট: 11/11/2021 4:28 p.m.

ট্রাক এবং অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ

ছট পুজা সেরে অটোরিক্সায় করে বাড়ি ফিরছিলেন পুণ্যার্থীরা। কিন্তু মাঝপথেই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে প্রান হারালেন ১০ পুণ্যার্থী। ঘটনাটি ঘটেছে আসামের করিমগঞ্জ জেলার বৈঠাখালে ৮ নম্বর জাতীয় সড়কের উপর। আসাম পুলিশ সূত্রে খবর, সংঘর্ষের পর ঘটনাস্থলেই মৃত্যু হয় ৯ জনের। আশঙ্কাজনক অবস্থায় এক জনকে হাসপাতালে নিয়ে গেলে তাঁকেও মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

জানা গিয়েছে, মৃত ১০ জনের মধ্যে ৩ জন পুরুষ, ৫ জন মহিলা এবং ২ শিশু রয়েছে। তাঁদের প্রত্যেকেরই বাড়ি লোঙ্গাই চা বাগান এলাকায়। ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মাত্রাতিরিক্ত গতিতে ট্রাকটি হঠাৎই চলে আসে অটোরিক্সার সামনে। বেশি গতি থাকার দরুন ট্রাকটিকে নিয়ন্ত্রণ করা যায়নি। ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় ৯ পুণ্যার্থীর। এক জনকে আশঙ্কাজনক অবস্থায় পাথরকান্দি হাসপাতালে ভর্তি করা হয়। তবে কিছুক্ষণের মধ্যে তাঁরও মৃত্যু হয়। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য করিমগঞ্জ সিভিক হাসপাতালে পাঠানো হয়েছে।

এবিষয়ে আসাম পুলিশের এক অধিকর্তা জানিয়েছেন, ধাক্কা মেরেই পালিয়ে যায় গাড়ির চালক। তবে ইতিমধ্যেই তার খোঁজে শুরু হয়েছে তল্লাশি। ঘটনায় শোক প্রকাশ করেছেন আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা।