সংখ্যাগরিষ্ঠতা নিয়ে গোয়ায় জিতবে BJP, হুঁশিয়ারি অমিত শাহের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 14/10/2021   শেষ আপডেট: 14/10/2021 7:10 p.m.
twitter.com/AmitShah

যোগ্য জবাব দিতে আমরা তৈরি : অমিত শাহ

বৃহস্পতিবার ন্যাশানাল ফরেন্সিক সায়েন্স ইউনিভার্সিটির গোয়া ক্যাম্পাসের শিলান্যাস অনুষ্ঠানে যোগ দিতে গোয়া যান স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আর সেখানেই প্রাক্তন প্রতিরক্ষামন্ত্রী মনোহর পরিক্করের কথা স্মরণ করে অমিত শাহ বলেন, "বহু বছর ধরে হামলাকারীরা সীমান্তের ওপার থেকে এসেছে ও এখানে ধ্বংসলীলা চালিয়েছে। তবে দিল্লির দরবার থেকে কোনও সিদ্ধান্ত নেওয়া হত না। কিন্তু পুঞ্চ সেক্টরে যখন আমাদের জওয়ানদের ওপর হামলা হয়েছিল, প্রাণ গিয়েছিল আমাদের জওয়ানদের তখনই নরেন্দ্র মোদী ও মনোহর পরিক্করের আমলে সার্জিকাল স্ট্রাইক হয়েছিল। সেবারই প্রথম আমরা বিশ্বকে বার্তা দিয়েছিলাম। যোগ্য জবাব দিতে আমরা তৈরি।"

পাশাপাশি পরিক্করের আমলে One Rank-One Pension নীতিরও প্রশংসা করেন অমিত শাহ। বলেন, "এখন জওয়ানরা যাঁরা জীবনের সবথেকে ভালো সময়টা সীমান্তের ৪৩ ডিগ্রি থেকে -৪৩ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে কাটিয়ে দেন, তাঁরা নিশ্চিত যে ভারত সরকার তাঁদের পরিবারের পাশে রয়েছে।"

পাশাপাশি গোয়া বিধানসভা নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ দাবি করেন, "আগামী ফেব্রুয়ারি মাসে গোয়া বিধানসভা নির্বাচনে বিজেপি একক সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জয়ী হবে।"

অমিত শাহ বলেন, "বিজেপি ফের এখানে সরকার গঠন করবে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে। এখনও সময় আছে নির্বাচনের জন্য। কিন্তু আমি গোয়ার সমস্ত মানুষজনের কাছে আবেদন করছি, তাঁরা যেন মনস্থির করে নেন বিজেপি সরকারকে নির্বাচিত করতে হবে। আর সেটা এই রাজ্য চলবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে। এই ডবল ইঞ্জিন সরকার রাজ্যের উন্নয়ন ও প্রগতিকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে।"