বিপ্লব দেব কুয়োর ব্যাঙ, ত্রিপুরায় গিয়ে কটাক্ষ ফিরহাদ হাকিমের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 20/11/2021   শেষ আপডেট: 20/11/2021 6:53 p.m.
ফিরহাদ হাকিম

আমাকে এখানে একটা মারলে ওখানে আমি পাঁচটা মারব, সাফ বক্তব্য ফিরহাদের

ত্রিপুরায় (Tripura) ভোটপ্রচারে গিয়ে এবার বিতর্কে জড়ালেন পশ্চিমবঙ্গের পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim)। ত্রিপুরার সভা থেকে তাঁর হুঁশিয়ারি, "এখানে আমাকে একটা মারলে ওখানে পাঁচটা মারব।"

প্রসঙ্গত, এদিন ত্রিপুরার সোনামুড়ায় এক সভায় এভাবেই বিপ্লব দেবকে তোপ দাগেন ফিরহাদ হাকিম। তিনি আরও বলেন, "আমাদের কর্মীদের মেরে হাসপাতালে পাঠাচ্ছে। আমাদের পাঁচ মিনিট লাগবে জবাব দেবে। বিপ্লব দেব কুয়োর ব্যাঙ। ও ভাবে কুয়োটাই পৃথিবী। আমাকে এখানে একটা মারলে ওখানে আমি পাঁচটা মারব।"

তবে পরক্ষণেই নিজের রাগকে সামলে নিয়ে ফিরহাদ হাকিমের 'মালিশ', "কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় গণতন্ত্রে বিশ্বাসী। তিনি বিশ্বাস করেন সবার উপর মানুষ সত্য। তাই তৃণমূল মানুষের সমর্থনে ভোটে জিতবে।" তবে মুখ্যমন্ত্রীর প্রসঙ্গ টানলেও হয়নি কাজ।

বরং ত্রিপুরায় বেশ প্রভাব ফেলেছে ফিরহাদ হাকিমের এমন মন্তব্য। তাঁর বক্তব্যকে কটাক্ষ করেই ত্রিপুরার এক বিজেপি নেতার অভিযোগ, "ভেঙে দেব, গুঁড়িয়ে দেব, এই ধরনের মন্তব্যের আমরা তীব্র বিরোধিতা করছি। বিজেপি এই ধরনের রাজনীতি সমর্থন করে না। এতেই তৃণমূলের সংস্কৃতি বোঝা যাচ্ছে।" তিনি আরও বলেন, "তৃণমূল পশ্চিমবঙ্গে জায়গা না পেয়ে ত্রিপুরায় এসে অশান্তি ছড়ানোর চেষ্টা করছে। ত্রিপুরায় এই ধরনের হুমকির রাজনীতি চলবে না।"

যদিও পশ্চিমবঙ্গে জায়গা না পাওয়ার ইস্যু নিয়ে হাসির খোরাক রাজনৈতিক মহলে। কটাক্ষ, "বিজেপি নেতা পশ্চিমবঙ্গের নির্বাচনের সময় ঘুমাচ্ছিলেন। তাই ফলাফল চোখে পড়ে নি।"