'এক পায়ে নয়, সীমা স্কুলে যাবে দু’পায়ে' গরিবের 'মসিহা' সোনু সুদ, কৃত্রিম পা পেল বিহারের সীমা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 28/05/2022   শেষ আপডেট: 28/05/2022 8:54 a.m.
ছোট্ট সীমা https://twitter.com/AwanishSharan

বছর দু'য়েক আগে এক দুর্ঘটনায় পা হারিয়েছিল সীমা, সোনু সুদের সৌজন্যে সীমা পেল নতুন পা

সিনেমার পর্দায় তিনি ভিলেন, বাস্তবে সমাজের কাছে তিনি সত্যিকারের নায়ক। তিনি সোনু সুদ (Sonu Sood), গরিবের মসিহা!

মনে আছে, বিহারের (Bihar) বছর দশেকের ছোট্ট মেয়ে সীমার কথা? বছর দুয়েক আগে এক দুর্ঘটনায় সে তার বাঁ পা-টা হারিয়েছিল। কিন্তু থামায় নি স্কুলে যাওয়ার লড়াই। এক পায়ে ভর করে লাফাতে লাফাতে স্কুলে যাওয়ার জেদ কেউ তাকে রুখে দিতে পারেনি। কে বা কারা সীমার সেই এক পায়ে লাফিয়ে স্কুলে যাওয়ার ভিডিও ভাইরাল করে দেয়। অভিনেতা সোনু সুদের চোখে পড়ে যায়। আর সীমা এখন দু'পায়ে স্কুলে যাচ্ছে।

ভাবছেন কীভাবে? হ্যাঁ, ফের সোনু সুদ এগিয়ে এসেছেন। সীমার বাম পায়ে লাগানো হয়েছে কৃত্রিম পা। সীমা এখন দিব্যি স্বাভাবিক ছন্দে স্কুলে যাচ্ছে। না, আর তাকে লাফাতে হয় না। আর তাকে বন্ধুদের থেকে হাসি-মস্করা শুনতে হয় না। সীমা তো শীঘ্রই সবাইকে ছাড়িয়ে এগিয়ে যাবে। সীমার কৃত্রিম পায়ের ছবি দেখে নেটিজেনদের খুশির শেষ নেই। ধন্য ধন্য রব সোনু সুদের জন্য!

অনীশ শরণ নামের একজন আইএএস অফিসার টুইটারে সীমার কৃত্রিম পায়ের ছবি শেয়ার করেছেন। সেই ছবি দেখে নেটিজেনদের প্রশংসার শেষ নেই। দু'বছর আগে এক দুর্ঘটনায় হারিয়ে যাওয়া পা ফিরে পেল সীমা! স্কুলে যাওয়ার জেদ তাকে এতদূর পৌঁছে দিল। আর সোনু সুদের বক্তব্য, "এবার আর এক পায়ে নয়, সীমা স্কুলে যাবে দু’পায়ে।"