প্রয়াত হলেন অভিনেতা অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 08/09/2021   শেষ আপডেট: 08/09/2021 12:22 p.m.
এক ফ্রেমে মা ও অক্ষয় কুমার facebook.com/akshaykumarofficial

দীর্ঘদিন বয়সজনিত কারণে অসুস্থ ছিলেন

প্রয়াত হলেন অভিনেতা অক্ষয় কুমারের (Akshay Kumar) মা অরুণা ভাটিয়া (Aruna Bhatia)। দীর্ঘদিন বয়সজনিত কারণে অসুস্থ ছিলেন তিনি। বুধবার সকালে সামাজিক মাধ্যমে মায়ের চির বিদায়ের খবর নিজেই জানিয়েছেন তিনি। এক টুইট বার্তায় লিখেছেন, "উনি আমার হৃদয়ের সবটুকু ছিলেন। আর আজ মনের ভেতর থেকে এক গভীর কষ্ট অনুভব করছি। আমার মা শ্রীমতী অরুণা ভাটিয়া শান্তিপূর্ণভাবে পরলোকগমন করলেন। পরলোকে বাবার সঙ্গে নিশ্চয়ই তিনি আবার মিলিত হবেন। এই কঠিন সময়ে আপনাদের প্রার্থনা পাথেয় হয়ে থাকবে। ওম শান্তি।"

সূত্রের খবর, মুম্বইয়ের হীরানন্দানি হাসপাতালের আইসিইউ বিভাগে চিকিৎসাধীন ছিলেন তিনি। সোমবার মাকে দেখতে এবং কঠিন সময়ে পরিবারের পাশে থাকতে ব্রিটেন থেকে শুটিং ছেড়ে দেশে ফেরেন অভিনেতা। সেই সময় তিনি সামাজিক মাধ্যমে এ কথা জানিয়েছিলেন। তিনি জানিয়েছিলেন, "খুবই কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। আপনাদের শুভকামনাই আমার এবং আমার পরিবারের একমাত্র ভরসা।" এর মধ্যেই বুধবার সকাল সকাল অভিনেতার জীবনে নেমে এল এমন কষ্টের মুহূর্ত।

উল্লেখ্য, এই মুহূর্তে ব্রিটেনে 'মিশন সিন্ডারেলা' ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন অক্ষয় কুমার। সোমবার শুটিং ছেড়ে দেশে ফিরে আসেন। মায়ের এবং পরিবারের পাশে থাকতে অভিনেতা এই সিদ্ধান্ত নেন বলে সূত্রের খবর। যদিও সিনেমার কাজ যাতে বন্ধ না হয় সে দিকটিও কথা হয়েছে বলে খবর। মায়ের অসুস্থতার খবরে অক্ষয় অনুরাগীরা আগেই প্রার্থনা করেছিলেন। তবে সব প্রার্থনা শেষ হয়ে বুধবার সকালেই অমৃতলোক যাত্রা করলেন অরুণা ভাটিয়া।