নদীতে স্নান করতে নেমে জলে ডুবে মৃত্যু একই পরিবারের তিনজনের, নিখোঁজ নবদম্পতি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 01/09/2021   শেষ আপডেট: 01/09/2021 5:44 p.m.

নবদম্পতির খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ, দমকল

দরগায় প্রার্থনা করতে গিয়ে এমন ঘটনা ঘটল যা পরিবারের কোনও সদস্য দুঃস্বপ্নেও কল্পনা করতে পারেননি। নদীর জলে তলিয়ে গেল নবদম্পতি সহ একই পরিবারের পাঁচ সদস্য, যাঁদের মধ্যে তিনজনের মৃতদেহ উদ্ধার করা গেলেও এখনও নিখোঁজ নবদম্পতি। ঘটনাটি ঘটেছে গুজরাটের সুরাটে।

পুলিশ সুত্রের খবর, মঙ্গলবার সন্ধ্যাবেলায় সুরাটের এক দরগায় প্রার্থনা করতে যান শিশু সহ এক পরিবারের দশ সদস্য। প্রার্থনা সেরে তাঁরা দরগার কাছেই অম্বিকা নদীতে স্নান করতে যান। স্নান করতে গিয়েই ঘটে বিপত্তি। নববিবাহিত স্বামী জলে ডুবতে শুরু করেন। তিনি চীৎকার করে সাহায্য চাইলে তাঁকে সাহায্য করতে ছুটে যান তাঁর স্ত্রী এবং আরও তিন আত্মীয়া। কিন্তু সাহায্য করতে গিয়ে তাঁরাও ডুবতে শুরু করেন।

পরিস্থিতি দেখে নদীর পাড়ে থাকা পরিবারের এক সদস্য দ্রুত নদীতে নেমে শিশুদের উদ্ধার করেন। কিন্তু, জলের তোড়ে ভেসে যান তিন মহিলা সহ নবদম্পতি।

খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় দমকল বিভাগ। তাঁদের প্রচেষ্টায় মঙ্গলবার নদী থেকে উদ্ধার হয় দুজনের মৃতদেহ। বুধবার সকালে তাঁরা আরও একটি মৃতদেহ উদ্ধার করেন। যদিও নবদম্পতি এখনও নিখোঁজ।

ঘটনার পরিপ্রেক্ষিতে এক পুলিশকর্তা জানিয়েছেন, এই স্থানে এর আগেও জলে ডুবে বেশ কয়েকটি মৃত্যুর ঘটনা ঘটেছে। তবুও ব্যারিকেড করে দেওয়া এবং প্রশাসনের নিষেধ সত্ত্বেও লোকজন নদীতে নামছে। বাইরে থেকে মানুষ এসে নিজেদের জীবন বাজি রেখে নদীতে সাঁতার কাটছে। মানুষের নিজের শুভবুদ্ধির উদয় না হলে প্রশাসনের কিছু করার নেই।