গাজিয়াবাদ : কুকুরকে বাঁচাতে গিয়ে ১০ তলা থেকে পড়ে মৃত্যু ১২ বছরের কিশোরীর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 26/08/2021   শেষ আপডেট: 26/08/2021 4:45 p.m.

মৃত্যু হয়েছে কুকুরছানাটিরও

মর্মান্তিক ঘটনার সাক্ষী গাজিয়াবাদ। পোষ্য সারমেয়কে বাঁচাতে গিয়ে ফ্ল্যাটের ১০ তলা থেকে পড়ে মৃত্যু হল ১২ বছরের কিশোরীর। তার সাথে তলায় পড়ে মৃত্যু হয়েছে সারমেয়টিরও। বুধবার ঘটনাটি ঘটে গাজিয়াবাদের কবি নগরের গৌর হোম সোসাইটির এক ফ্ল্যাটে। সূত্রের খবর, ক্লাস সেভেনের জ্যোৎস্না, তার পোষা মাস পাঁচেকের কুকুরছানার সাথে বারান্দায় খেলছিল। এমন সময়ই খেলতে খেলতে কুকুরছানাটি বারান্দার দুটি লোহার গ্রিলের ফাঁকে আটকে যায়। জ্যোৎস্না শত চেষ্টা করেও কুকুরছানাটিকে গ্রিল থেকে ছাড়াতে ব্যর্থ হয়। কুকুরটির মাথা বারবার গ্রিলের ফাঁকে আটকে যাচ্ছিল। এরপরেই সে রেলিংয়ে উঠে রেলিংয়ের অন্য প্রান্তে গিয়ে কুকুরছানাটিকে উদ্ধারের চেষ্টা করে। এমন সময়ই অসাবধানতাবশত, তার পা পিছলে যায়। রেলিংয়ের বাইরে লাগানো নাইলনের জালে ঝুলতে থাকে কিশোরী। ঝুলন্ত অবস্থাতেই সাহায্যের জন্য কাঁদতে থাকে সে। মেয়ের কান্না শুনে রান্নাঘর থেকে ছুটে যান মা। কিন্তু কোনোভাবেই মেয়েকে সাহায্য করতে পারেননি তিনি। এর মধ্যে কুকুরটিও রেলিংয়ের বাইরে বেরিয়ে আসলে নাইলনের জাল দুজনের ভার বহন করতে না পেরে ছিঁড়ে যায়। দশ তলা থেকে কুকুরটিকে সাথে নিয়ে নিচে পড়ে জ্যোৎস্না।

প্রচণ্ড আওয়াজ শুনে ঘটনাস্থলে ছুটে যান সোসাইটির দারোয়ান দেবেন্দ্র কুমার। সেখান থেকে দ্রুত উদ্ধার করে কিশোরীকে নিয়ে যাওয়া হয় একটি বেসরকারি হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় কুকুরছানাটির।

ঘটনায় স্বাভাবিকভাবেই বিধ্বস্ত কিশোরীর পরিবার। পুলিশ জানিয়েছে, কিশোরীর পরিবার থেকে দেহ ময়নাতদন্তে না পাঠানোর অনুরোধ করা হয়েছে। তাঁরা থানাতেও কোনও অভিযোগ দায়ের করেননি বলেই জানিয়েছে পুলিশ। তবে তাঁরা প্রাথমিক তদন্ত করে জানিয়েছেন, দুর্ঘটনার ফলেই মৃত্যু হয়েছে কিশোরীর।