‘…এতো অবদানের পর এই ছিল আমার প্রাপ্য!’, স্ক্রিনশট শেয়ার করে বিস্ফোরক ঋদ্ধি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 20/02/2022   শেষ আপডেট: 20/02/2022 11:39 a.m.
https://twitter.com/BCCI

ঋদ্ধিমানের সমর্থনে পাশে দাঁড়িয়েছেন বীরেন্দ্র সেওয়াগও

সম্প্রতি শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজে বাদ পড়ে মুখ খুলেছিলেন তিনি। দিন যেতে না যেতেই আবারও বিস্ফোরক বাংলা তথা ভারতীয় দলের উইকেট কিপার – ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha)। টুইটে একটি ‘হুমকি’ স্ক্রিনশট (Screenshot) পোস্ট করে বিস্ফোরক ঋদ্ধি।

ঋদ্ধিমানের টুইট করা স্ক্রিনশটটিতে দেখা যাচ্ছে কেউ ঋদ্ধিমানকে হুমকি দিয়ে বলছেন, ‘তুমি আমাকে ফোন করনি। ভবিষ্যতে আর কোনোদিনও আমি তোমার ইন্টার্ভিউ নেব না। আমি অপমানকে খেলার চলে নিই না এবং আমি এটা মনে রাখব’। মেসেজে আরও দেখা যায়, প্রেরক ঋদ্ধিমানকে লিখেছেন, ‘এটা করা তোমার উচিত হয়নি’।

স্ক্রিনশট পোস্ট করে ঋদ্ধিমান লিখেছেন, ‘ভারতীয় ক্রিকেটে আমার এতো অবদানের পর এটাই আমার প্রাপ্য ছিল তথাকথিত ‘সাংবাদিক’-এর কাছ থেকে! সাংবাদিকতা কথায় পৌঁছেছে’।

আর ঋদ্ধিমানের এমন পোস্টের পরেই মুখ খুলেছেন তাঁর সমর্থকরা। অধিকাংশই সমর্থন করেছেন ঋদ্ধিকে। তাঁদের অনেকেরই ধারণা, ঋদ্ধিমানকে মেসেজ প্রেরক আর কেউ নন, বোরিয়া মজুমদার (Boria Majumdar)। মেসেজ প্রেরকের দ্বিতীয় মেসেজে ভুল ‘ইউ’ বানানের নজির দেখিয়ে অনেকে লিখেছেন, ‘বোরিয়া মজুমদার প্রায়শই তাড়াহুড়োর বশে ‘ইউ’ বানান ভুল লেখেন। তাই এই মেসেজ প্রেরক বোরিয়া মজুমদার ছাড়া আর কেউ নয়’। তবে এবিষয়ে ঋদ্ধিমান নিজের পাশে পেয়েছেন ভারতের বিধ্বংসী ওপেনার বীরেন্দ্র সেওয়াগ’কে। সেওয়াগ ঋদ্ধিমানের টুইট শেয়ার করে ‘ধিক্কার’ জানিয়েছেন।

উল্লেখ্য, সম্প্রতি শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজে বাদ পড়ার পর ঋদ্ধিমান মুখ খোলেন। বলেন, তিনি আগেই জানতেন তাঁর নাম থাকবে না। ঋদ্ধিমানের পাশাপাশি টেস্ট স্কোয়াডে স্থান পাননি দীর্ঘদিন অফ-ফর্মে থাকা পুজারা, রাহানেও।