সরস্বতী পুজোর এই উৎসবমুখর দিনে আজ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের শীর্ষ মহারণ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/02/2022   শেষ আপডেট: 05/02/2022 12:28 p.m.
facebook.com/IndianCricketTeam

বাঙালির উৎসব, বাঙালির ভ্যালেন্টাইন্স ডে আর ক্রিকেট আজ একসূত্রে গাঁথা

আজ বাঙালির উৎসব, বাঙালির ভ্যালেন্টাইন্স ডে এবং আজই অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল। আজ সব একসূত্রে আবদ্ধ এবং বাঙালি আজ আবার ফিরে যাবে সেই নস্টালজিয়ায় যেখানে উৎসব, প্রেম ও ক্রিকেট প্রীতি হয়েছে সম্মিলিত। আজ সরস্বতী পুজো, পাড়ায় পাড়ায়, বিদ্যালয়ে কিংবা পাঠশালায় বাগদেবীর আরাধনার সাথে ভিন্ন অজুহাতে শাড়ি ও পাঞ্জাবীর মেলবন্ধন লক্ষ্যনীয়। আর এই মহোৎসবেরই মাঝে আজ ক্রীড়াপ্রেমী বাঙালির ক্রিকেট উৎসবও হয়েছে আয়োজিত যেখানে ভারতীয় দল অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপের শীর্ষ লড়াইয়ে ইংল্যান্ডের মুখোমুখি হবে।

এই নিয়ে পরপর চারবার আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে উঠল ভারতীয় দল। এখনও পর্যন্ত চারবার আইসিসি অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ জিতেছে ভারতীয় দল। যশ ধুলের নেতৃত্বাধীন ভারতীয় দল সেমিফাইনালে অস্ট্রেলিয়াকে পর্যদুস্ত করে ফাইনালে ইংল্যান্ডের বিরুদ্ধে মুখোমুখি হবে, যারা সম্প্রতি একটি রোমাঞ্চকর সেমিফাইনালে আফগানিস্তানকে পরাজিত করে ফাইনালে জায়গা করে নিয়েছে।

ভারত বনাম ইংল্যান্ড এর মধ্যে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের এই ফাইনালটি অ্যান্টিগুয়ার নর্থ সাউন্ডের স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে আজ সন্ধ্যা ৬.৩০মিনিটে অনুষ্ঠিত হবে। ফাইনালটি ভারতের স্টার স্পোর্টস নেটওয়ার্কে সম্প্রচারিত হবে। আজ এই উৎসবমুখর দিনে বাঙালি ভালোবাসার মানুষের পাশে বসে এই রোমাঞ্চকর ক্রিকেট মহারণ উপভোগ করবে।