সৌরভকে নিয়ে উদ্বেগে মোদি-মমতা থেকে অমিতাভ, চলছে আরোগ্য কামনা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 28/12/2021   শেষ আপডেট: 28/12/2021 8:19 p.m.
সৌরভ গাঙ্গুলী ও মমতা ব্যানার্জি facebook.com/MamataBanerjeeOfficial/, /OfficialSCGanguly/

গতকালই হাসপাতালে ভর্তি হতে হয় সৌরভ গঙ্গোপাধ্যায়কে

আজ খবর আসে করোনাভাইরাসের (Coronavirus) কবলে পড়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। গতকালই হাসপাতালে ভর্তি হতে হয় সৌরভকে। তবে বর্তমানে তাঁর অবস্থা স্থিতিশীল বলেই সূত্রের খবর। ইতিমধ্যেই গঙ্গাসাগর থেকেই ফোন করে সৌরভের খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। রাজ্য সরকারের তরফে যে কোনও রকম সাহায্যের প্রয়োজন হলে, হাত বাড়িয়ে দেওয়ার আশ্বাসও দিয়েছেন মুখ্যমন্ত্রী।

জানা গিয়েছে, শুধুমাত্র মুখ্যমন্ত্রী নন। প্রধানমন্ত্রীর দপ্তর (PMO) থেকেও খোঁজ নেওয়া হয়েছে সৌরভের। সূত্রের খবর, অমিতাভ বচ্চন ব্যক্তিগতভাবে ভারতের প্রাক্তন অধিনায়ককে মেসেজ করে শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন।অন্যদিকে, অনুগামী এবং শুভাকাঙ্খীদের শুভেচ্ছা ও আরোগ্য কামনায় জনজোয়ারে সৌরভের কমেন্ট বক্স।

খবর, রবিবার থেকেই সর্দি-জ্বর ছিল সৌরভের। এরপর কোভিড পরীক্ষা হতেই, রিপোর্টে জানা যায়, কোভিড পজিটিভ (COVID-19) সৌরভ। এরপর ঝুঁকি না নিয়ে রাতেই তাঁকে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সুস্থ আছেন তিনি। মোনোক্রোনাল অ্যান্টিবডি থেরাপি হয়েছে তাঁর। জ্বর বা শ্বাসকষ্ট নেই। গন্ধ এবং স্বাদ পাচ্ছেন স্বাভাবিকভাবেই।

উল্লেখ্য, সৌরভ গঙ্গোপাধ্যায়ের চিকিৎসার জন্য ৩ সদস্যের বিশেষ একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। এ ছাড়াও দুই বিশিষ্ট চিকিৎসক দেবী শেঠি ও আফতাব খানের পরামর্শও নেওয়া হচ্ছে।