নিজের তুতো বোনকেই বিয়ে করছেন বাবর আজম, তুঙ্গে জল্পনা নেট দুনিয়ায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 02/06/2021   শেষ আপডেট: 02/06/2021 9:08 a.m.
বাবর আজম instagram.com/p/CPayfW2rQ1Y/

তার সাথেই এখনো তার গলায় ঝুলছে একটি যৌন হেনস্থার মামলা, সমস্যা হবেনা তো?

যৌন হেনস্থা মামলায় অভিযুক্ত পাকিস্তানি ক্রিকেট দলের অধিনায়ক মাঝে মধ্যেই শিরোনামে উঠে আসেন বিভিন্ন কারণে। সম্প্রতি তিনি এখন একদিনের ম্যাচের বিশ্বে সবথেকে ভাল ব্যাটসম্যান। আর এবারে এহেন বাবর আজম (Babar Azam) বসতে চলেছেন বিয়ের পিড়িতে। পাত্রী আর কেউ নন নিজেরই কাকার মেয়ে। নিজেরই তুতো বোনের সঙ্গে বাবরের বিয়ে নিয়ে বিতর্ক নেট দুনিয়ায়। তার মধ্যেই আবার তার বিরুদ্ধে আছে যৌন হেনস্থা এবং ধর্ষনের অভিযোগ।

এই বছরের শুরুর দিকেই একজন যুবতী বাবরের বিরুদ্ধে একটি গুরুত্বপূর্ণ অভিযোগ আনেন। তিনি বলেছিলেন, "বাবর আমার সাথে সহবাস করেছে, আমার সাথে ২০১০ থেকেই বাবরের পরিচয়। তখন বাবরের তেমন একটা পরিচয় ছিল না। সেই সময় সে আমাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে যৌন নির্যাতন করেছে। আমার সাথে সহবাস করেছে। আমি সেই সময় একবার অন্তঃসত্বা হয়ে পড়ি। সেই সময় বাবর আমাকে চুপ থাকতে হুমকি দেয়। আমাকে মারধর করে। ওর ব্যবহারের ও প্রয়োজনের সব টাকা আমার কাছ থেকে নিত। জাতীয় দলে ডাক পাওয়ার পরে বাবর বেঁকে বসে। আমাকে খুনের হুমকি পর্যন্ত দেওয়া হয়।" যুবতীর ওই অভিযোগের ভিত্তিতে পুলিশ জানিয়েছে তারা তদন্ত করে পূর্ণাঙ্গ রিপোর্ট পেশ করবে।

তবে তার আগেই বাবর আজমের বিয়ের খবরে উত্তাল নেট পাড়া। খবর অনুযায়ী, নিজের খুড়তুতো বোনের সঙ্গেই ২০২২ এ গাঁটছড়া বাঁধতে চলেছেন বাবর আজম। যদিও এখনও পর্যন্ত পাত্রীর নাম কিংবা ছবি কিচ্ছু সামনে আনেননি বাবর। পাকিস্তানি সংবাদমাধ্যম জিও নিউজের রিপোর্ট থেকেই এই বিয়ের গুঞ্জন ছড়িয়েছে। তার পাশাপাশি বাবরের সতীর্থ আজহার আলী একটি টুইট করেও তার বিয়ের জল্পনা উস্কে দিয়েছেন। এখনো আনুষ্ঠানিক ভাবে বাবর আজমের তরফ থেকে বিয়ের ব্যাপারে কিছু জানানো হয়নি।