১০ জনের হায়দ্রাবাদের বিরুদ্ধেও হাড্ডাহাড্ডি লড়াই করে ড্র করল এটিকে মোহনবাগান

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/02/2021   শেষ আপডেট: 23/02/2021 7:04 a.m.
এটিকে বনাম হায়দ্রাবাদ

এদিনকার ম্যাচ এর ব্যবধান ছিল ২-২।

১০ জনের হায়দ্রাবাদ এফসি কে একেবারে আওতার মধ্যে পেলেও শেষ রক্ষা করতে পারল না এটিকে মোহনবাগান। এই ম্যাচের ফলাফল শেষ হলো ২-২ ব্যবধানে। অন্যদিকে এএফসি কাপের পৌঁছানোর সম্ভাবনা রেখে দিলো এটিকে মোহনবাগান। ম্যাচজুড়ে একজনে কম খেলেছিল হায়দ্রাবাদ এফসি। কিন্তু তারা শেষ মুহূর্ত পর্যন্ত ২-১ ব্যবধানে এগিয়ে ছিল। কিন্তু তারপর, একদম অতিরিক্ত সময়ে শটে গোল নিয়ে এসে ম্যাচে সমতা ফেরান প্রীতম কোটাল।

ম্যাচের প্রথম মিনিট থেকে এটিকে মোহনবাগান এবং হায়দরাবাদ এফসি এর মধ্যে আক্রমণ, প্রতিআক্রমণ খেলা শুরু হয়ে যায়। ম্যাচের শুরু থেকেই বেশ কয়েকবার গোলমুখে শর্ট করে পুলিশ বাহিনী। এটিকে মোহনবাগান। কিন্তু সেই গোল ফলপ্রসূ হয়নি। তারপর, এটিকে মোহনবাগানের ফরওয়ার্ড ডেভিড উইলিয়ামস কে অত্যন্ত বাজে ভাবে ফাউল করে। যার ফলে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। ম্যাচের ৮ মিনিটে প্রথম গোল করে হায়দ্রাবাদ কে এগিয়ে দেন আরীদানে সন্টানা। তারপর আক্রমণের গতি বাড়ায় মোহনবাগান। প্রথমার্ধে এক গোলে পিছিয়ে থেকে মাঠ ছাড়লেও দ্বিতীয়ার্ধে প্রথম থেকেই হাড্ডাহাড্ডি লড়াই শুরু।

৫৭ মিনিটে কঠিন অ্যাঙ্গেল থেকে একটি দুর্দান্ত গোল করে এটিকে মোহনবাগানের সমতা ফিরিয়ে আনেন মানবীর সিং। তারপর দুই দলের মধ্যে আরও তুল্যমূল্য খেলা শুরু হয়। ৭৪ মিনিটের মাথায় হায়দ্রাবাদের ও দ্বিতীয় গোলটি করেন রলান্ড আলবর্গ। কিন্তু এই গোলটি শোধ দেন মোহনবাগানের প্রীতম কোটাল। এই ড্র করার ফলে ১৯ ম্যাচে ৪০ পয়েন্ট সংগ্রহ করে লীগ তালিকার শীর্ষে অবস্থান করছে এটিকে মোহনবাগান। অন্যদিকে, ১৯ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে লীগ তালিকায় চতুর্থ স্থানে রয়েছে হায়দ্রাবাদ এফসি।