দিল্লি সফর নিয়ে নাম না করেই রাজ্যপালকে তোপ সায়নীর, কটাক্ষ সৌগত রায়ের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 16/06/2021   শেষ আপডেট: 16/06/2021 5:28 p.m.
instagram.com/sayanigh

জামাই নিরাপদেই তাঁর গুলকিট নিয়ে শ্বশুরবাড়িতে পৌঁছে গিয়েছে : সায়নী ঘোষ

আইনশৃঙ্খলা নিয়ে টুইট করে তিন দিনের সফরে দিল্লিতে গিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড় (Jagdeep Dhankha, Governor)। সেই মতোনই বুধবার তিনি দেখা করলেন কেন্দ্রীয় কয়লা ও পরিষদীয় মন্ত্রী প্রহ্লাদ জোশীর সঙ্গে। জানা গিয়েছে, দু’‌জনের মধ্যে একাধিক বিষয় নিয়ে আলোচনা হয় বলেও জানা গিয়েছে। সূত্রের খবর, কেন্দ্রীয় কয়লামন্ত্রীকে কয়লা পাচার ও দুর্নীতি নিয়ে বেশকিছু তথ্য দিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। তবে সেখানে কাদের নাম যুক্ত করেছেন তা জানা যায়নি।

এরপরেই এবার নাম না করেই কি রাজ্যপাল জগদীপ ধনখড়কে নিশানা করলেন যুব তৃণমূল কংগ্রেসের সভানেত্রী সায়নী ঘোষ? তাঁর একটি টুইটের পর এমনই প্রশ্ন উঠেছে রাজনৈতিক মহলে। সায়নী টুইটে লিখেছেন, "জামাই নিরাপদেই তাঁর গুলকিট নিয়ে শ্বশুরবাড়িতে পৌঁছে গিয়েছে। প্রতিহিংসা চরিতার্থ করতে রাজ্যে অশান্তির পরিবেশ সৃষ্টি করার জন্য এক গুচ্ছ মিথ্যাচার নিয়ে তিনি গিয়েছেন।"

অন্যদিকে রাজ্যপালের দিল্লি সফর নিয়ে তৃণমূল কংগ্রেস সাংসদ সৌগত রায় বলেন, "রাজ্যের কোনও বিষয়ে রাজ্যপাল সরাসরি দিল্লির মন্ত্রীদের সঙ্গে কথা বলতে পারেননি। নিয়ম বহির্ভূত কাজ করছেন তিনি।"

উল্লেখ্য, এর আগে তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র রাজ্যপালকে ‘‌আঙ্কেলজি’‌ বলে সম্বোধন করে লিখেছিলেন, "আঙ্কেলজি ১৫ জুন দিল্লিতে গিয়েছেন। তিনি নিজেই তা জানিয়েছেন। বাংলার ভালো যদি চান, তাহলে ফিরে আসবেন না।"