ঠিক কী কারণে শেষপর্যন্ত TMC-তে যোগ? সাংবাদিক বৈঠকে জানালেন বাবুল

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/09/2021   শেষ আপডেট: 18/09/2021 5:29 p.m.
twitter.com/AITCofficial

আমি কাজ পাগল মানুষ : নিজের প্রশংসায় মত্ত বাবুল সুপ্রিয়

সমস্ত জল্পনার অবসান করে এদিন তৃণমূলে যোগ দিয়েছেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। বিজেপিকে অস্বস্তির মধ্যে ফেলে কেন এমন সিদ্ধান্ত? তৃণমূলে যোগদান করার পরে সাংবাদিক বৈঠকেই তা খোলসা করে বললেন তিনি। তবে সব কিছুর মাঝেই দলবদলুদের সুরেই তাঁর কথা, বাংলার মানুষের জন্য কাজ করতে তৃণমূলের আসা।

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর কথায়, “বাংলার মানুষের জন্য কাজ করতে চেয়েছিলাম। মেয়েকে একটা স্কুলে ভর্তি করা নিয়ে ডেরেকের সঙ্গে কথা হয়েছিল। তখনই তিনি এই অফার দেন। আর মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায় আমাকে সেই সুযোগ দিলেন। মন থেকে রাজনীতি ছেড়েছিলাম। হঠাৎ একটা সুযোগ পেলাম।  সুযোগ হাতছাড়া করতে চাইনি। প্রতিহিংসাপরায়ণ হয়ে কোনও সিদ্ধান্ত নিয়েছি, এটা ভাববেন না। মানুষের জন্য কাজ করতে চেয়েছি।"

দলবদলের পর বাবুল বললেন, ‘‘আমি কাজ পাগল মানুষ। বাংলার জন্য কাজ করতে চেয়েছিলাম। গত ৭ বছর ধরে পরিশ্রম করেছিলাম। সেই কাজের রাস্তা হঠাৎই বন্ধ হয়ে গিয়েছিল। কিন্তু কেন বন্ধ হয়েছিল জানি না।তাই আবার বাংলার জন্য কাজ করতেই সিদ্ধান্ত বদল করলাম। এর মধ্যে প্রতিহিংসার কিছু নেই। বাংলার জন্য কাজ করার এই সুযোগ ছাড়তে চাইনি।"

তবে এই ইস্যুতে মুখ খুলতে নারাজ বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর বক্তব্য, ‘‘আমি কিছু বলব না। যা বলার দিল্লি বলবে। দলের মুখপাত্র সাংবাদিক বৈঠক করে বলবেন।’’