গড়িয়াহাটের দোতলা বাড়িতে জোড়া খুন ঘিরে চাঞ্চল্য

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/10/2021   শেষ আপডেট: 18/10/2021 10:47 a.m.
~pixabay

সম্পত্তিগত বিবাদের জেরেই খুন বলে অনুমান

আরও একবার খাস কলকাতার বুকে রহস্যজনক খুন। গড়িয়াহাটের একটি দোতলা বাড়িতে জোড়া খুন ঘিরে চাঞ্চল্য চরমে। ৭৮এ কাঁকুলিয়া রোডের ওই দোতলা বাড়ি থেকে দুজন ব্যক্তির রক্তাক্ত দেহ উদ্ধার হয়েছে। সম্পত্তিগত বিবাদের জেরেই এই নৃশংস খুন বলে মনে করা হচ্ছে। প্রাথমিক তদন্তে নিহত দুজন ব্যক্তির কবজি, ঘাড় ও পায়ে আঘাতের চিহ্ন মিলেছে। মারধর করার পর ওই দুই ব্যক্তির কব্জির শিরা কেটে খুন করা হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে খবর, ওই দোতলা বাড়িটির মালিক সুবীর চাকি। তিনি আগে ওই বাড়িটির দোতলায় থাকতেন তবে এখন সেখানে আর তিনি থাকেন না। বর্তমানে নিউটাউনের একটি বহুতলে বসবাস করছিলেন সুবীরবাবু। আর এই দোতলা বাড়িটির নীচের তলাটি ভাড়া দিয়েছিলেন একটি প্রাইভেট কোম্পানিকে। সম্প্রতি, কাঁকুলিয়া রোডের এই বাড়িটি বিক্রি করার সিদ্ধান্ত নেন সুবীর চাকি এবং সেটি বিক্রির জন্যই বাড়ি দেখাতে গতদিন অর্থাৎ রবিবার গাড়িচালক রবীন মণ্ডলের সঙ্গে কাঁকুলিয়া রোডে যান তিনি।

পরিবারের তরফে জানা গেছে, রবিবার সন্ধের পর থেকেই সুবীরবাবুর সঙ্গে ফোনে আর কোনোপ্রকার যোগাযোগ করা সম্ভব হয়নি। তাঁর ফোনটি সুইচড অফ থাকায় সন্দেহ দানা বাঁধে পরিজনদের মধ্যে। শেষমেশ উপায় না দেখে স্থানীয়দের সঙ্গে যোগাযোগ করেন পরিবারের সদস্যরা। ওই প্রতিবেশীরাই গড়িয়াহাট থানার পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। ঘটনাস্থলে আসে পুলিশ এবং দীর্ঘক্ষণ ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পাওয়ায় বাড়ির দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে পুলিশ। নীচের তলায় রক্তাক্ত অবস্থায় পাওয়া যায় সুবীরবাবুর দেহ এবং ওপরের তলা থেকে উদ্ধার হয় গাড়িচালক রবীন মন্ডলের রক্তাক্ত দেহ। ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে দুটি দেহ। এই ঘটনার সাথে কে বা কারা জড়িয়ে, চলছে তল্লাশি।