তৃণমূলের নেতারা সৎ, তাও CBI তলব করছে : প্রচারে বললেন মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/09/2021   শেষ আপডেট: 24/09/2021 7:45 p.m.
facebook.com/MamataBanerjeeOfficial/

জল জমলে বিদ্যুতের খুঁটিতে হাত দেবেন না, সতর্কীকরণ মুখ্যমন্ত্রীর

লাগাতার বৃষ্টিপাতের জেরে এখনও জলমগ্ন কলকাতার বিস্তীর্ণ এলাকা। ইতিমধ্যেই প্রাণ হারিয়েছেন বহু। স্বাভাবিকভাবেই তাতে যেমন মানুষের ক্ষোভ রয়েছে, তেমনই শাসক-বিরোধী তরজা অব্যাহত। উপনির্বাচনের আগে এমন পরিস্থিতিতে কার্যত কিছুটা প্রভাব পড়েছে শাসকদলে। তবে সমস্ত অভিযোগকে আজ নস্যাৎ করে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আজকের প্রচার সভা থেকে তাঁর স্পষ্ট দাবি, "আগের তুলনায় জল জমার সমস্যার মুখোমুখি হতে হয় না কলকাতাবাসীকে।"

শুক্রবার ভবানীপুরের ভোটপ্রচার থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "বাংলা নৌকার মতো। পাশাপাশি রাজ্যে বৃষ্টি হলে এখানে জল চলে আসে। আগে বৃষ্টি হলে ৭-১০ দিন জল থাকত। এখন অনেক পাম্পিং স্টেশন করা হয়েছে। বৃষ্টি বেশি হলে সতর্ক থাকুন। জল জমলে বিদ্যুতের খুঁটিতে হাত দেবেন না।"

এর সঙ্গেই নন্দীগ্রামে নির্বাচনে কারচুপির অভিযোগে আরও একবার সরব হন মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন, "ভবানীপুর থেকে ২ বার বিধানসভা ভোটে জিতেছি। ভবানীপুরে সবটাই নখদর্পণে। ভবানীপুর থেকে ঝুঁকি নিয়ে গিয়েছিলাম নন্দীগ্রামে। বুঝতে পারিনি নন্দীগগ্রামে চক্রান্ত হবে। নন্দীগ্রামে ভোটে কারচুপি হয়েছে। ভোটে হারাতে পারেনি। পায়ে আঘাত নিয়েই প্রচার করেছি। সর্বশক্তি দিয়ে তৃণমূলকে হারাতে পারেনি।"

এরপরেই নিজের দলের গুনগান করে মুখ্যমন্ত্রীর বক্তব্য, "৩৪ বছর সিপিএম ছিল কতবার সিবিআই তলব করেছে? যে দলের নেতারা সবথেকে সৎ, তাদের নেতাদের বারবার ডাকা হচ্ছে।"