প্রকাশ্যে গুলি করে খুন তৃণমূল নেতাকে! খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ

শ্রেয়া সাহা
প্রকাশিত: 29/12/2020   শেষ আপডেট: 29/12/2020 8:02 p.m.
প্রতীকী ছবি @pixabay

এলাকায় অত্যন্ত জনপ্রিয় ছিলেন ধর্মেন্দ্র। ওঁর ভালো কাজ কারও সহ্য হচ্ছিল না, তাই সরিয়ে দিল : জেলা তৃণমূল সভাপতি অরূপ রায়

বোটানিক্যাল গার্ডেনের সামনে প্রকাশ্যে গুলি। শিবপুরে প্রকাশ্য রাস্তায় গুলি করে খুন করা হল এক তৃণমূল নেতাকে। মৃতের নাম ধর্মেন্দ্র সিংহ। জানা গেছে, বছর চল্লিশের ধর্মেন্দ্র হাওড়া পুরসভার ৩৯ নম্বর ওয়ার্ডের যুব তৃণমূলের সভাপতি ছিলেন।

এক বিশিষ্ট সংবাদমাধ্যম সূত্রে খবর, মঙ্গলবার বিকেল চারটে নাগাদ শিবপুর বোটানিক্যাল গার্ডেনের তিন নম্বর গেটের সামনে তাঁকে লক্ষ্য করে গুলি করা হয়। চলে ছয় রাউন্ডের গুলি। এরপরেই আন্দুল রোডের একটি বেসরকারি হাসপাতালে ধর্মেন্দ্র'র রক্তাক্ত দেহ নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে জানিয়ে দেন।

ইতিমধ্যেই পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, "শালিমার থেকে কাজ সেরে বি গার্ডেনের বাড়িতে বাইকে করে ফিরছিলেন। তাঁর বাইকের পিছনে বাঁটুল নামের অন্য এক যুবক ছিলেন। বিকেল চারটে নাগাদ ধর্মেন্দ্র বোটানিক্যাল গার্ডেনের তিন নম্বর গেটের কাছে পৌঁছতেই তিন দুষ্কৃতী তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। মোট ৬ রাউন্ড গুলি চলে বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে। ধর্মেন্দ্র মাথাতেও গুলি লাগে। রক্তাক্ত অবস্থায় তাঁকে সঙ্গে সঙ্গে আন্দুল রোডের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু ততক্ষণে সব শেষ। বাঁটুলের হাতেও গুলি লেগেছে। তিনিও এই মুহূর্তে ওই হাসপাতালে চিকিৎসাধীন।"

ভোটের আগেই তৃণমূল নেতার মৃত্যুতে জেলা তৃণমূল সভাপতি তথা রাজ্যের মন্ত্রী অরূপ রায় বলেন, "এলাকায় অত্যন্ত জনপ্রিয় ছিলেন ধর্মেন্দ্র। আমপানের সময় খুব ভাল কাজ করেছিল। ওঁর ভাল কাজ কারও সহ্য হচ্ছিল না। তাই সরিয়ে দিল।"

ইতিমধ্যেই বি গার্ডেন থানার পুলিশ তদন্ত শুরু করেছেন। খতিয়ে দেখা হচ্ছে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজও।