সাতদিনের মধ্যে খালি করতে হবে ফ্ল্যাট, শোভনকে নোটিস রত্না চট্টোপাধ্যায়ের পরিবারের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 16/06/2021   শেষ আপডেট: 16/06/2021 5:01 p.m.
-

অন্যথায় আইনি পদক্ষেপ করা হবে বলেও শোভনকে হুঁশিয়ারি দেওয়া হয়েছে, এদিকে নিজের সব সম্পত্তি বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নামে লিখে দিলেন শোভনবাবু

বেআইনিভাবে গোলপার্কের ফ্ল্যাটের দখল নিয়েছেন শোভন চট্টোপাধ্যায়। এমনই অভিযোগ তুলে উচ্ছেদ নোটিস পাঠালেন প্রাক্তন মেয়রের শ্যালক শুভাশিস দাস। এই ফ্ল্যাটে বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে নিয়ে রয়েছেন গোলপার্কের ফ্ল্যাটে। তবে এবার তাঁকে ওই ফ্ল্যাট ছেড়ে দিতে হবে বলে চিঠি দিলেন শোভনের স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের পরিবার। অন্যথায় আইনি পদক্ষেপ করা হবে বলেও শোভনকে হুঁশিয়ারি দেওয়া হয়েছে।

উল্লেখ্য, ২০১৭তে বেহালার বাড়ি ছেড়ে বেরিয়ে আসেন শোভন। এসে ওঠেন গোলপার্কের ১৩৫, মেঘনাদ সাহা সরণির একটি বহুতলের ফ্ল্যাটে। সে বছরের জুলাই থেকে বান্ধবী বৈশাখীকে নিয়ে ওই ফ্ল্যাটে রয়েছেন তিনি। যদিও স্ত্রী রত্নার সঙ্গে এখনও আইনি বিচ্ছেদ হয়নি শোভনের। বরং বিবাহ বিচ্ছেদের মামলা চলছে।

তবে বলে রাখা ভাল, এই প্রথম নয়। এর আগেও রত্না দাবি করেছিলেন, ফ্ল্যাটটি আসলে শোভনের শ্যালকের নামে। ফলে শোভনের কোনও আইনি অধিকারই নেই ওই ফ্ল্যাটে থাকার। সে কারণেই একবার সন্তান নিয়ে সেই ফ্ল্যাটের নীচে অবস্থানেও বসেছিলেন রত্না।

এদিকে বুধবার সকালেই নতুন ইনিংস শুরু করেছেন শোভন-বৈশাখী। বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের (Baishakhi Banerjee) ফেসবুক প্রোফাইলে জুড়ে গিয়েছে বন্ধু শোভনের নামও। প্রোফাইল পিকচারে দুজনের ছবি। লেখা ‘The journey from Me to We begins…’। অর্থাৎ ‘শুধু আমি থেকে আমাদের একসঙ্গে পথচলা শুরু’।

আর এই ‘নতুন পথচলা’ শুরুর দিনই শোভনবাবু জানিয়ে দিয়েছেন, এখন থেকে তাঁর সমস্ত সম্পত্তির অধিকারিণী বান্ধবী বৈশাখীই। বলেন, “শুধু পাওয়ার অব অ্যাটর্নি নয়, আমার স্থাবর-অস্থাবর সব সম্পত্তি লিখে দিয়েছি বৈশাখীকে। আমার অবর্তমানে নয়, এখন থেকেই সবকিছুর অধিকারিণী বৈশাখী।”