বন্ধুর ফাঁকা ফ্ল্যাটে যুগলের ঝুলন্ত দেহ উদ্ধার, একবালপুরের ঘটনায় চাঞ্চল্য

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 16/06/2022   শেষ আপডেট: 16/06/2022 11:17 a.m.
ফাঁসি @pixabey

রাজস্থান থেকে নাকি কলকাতায় বেড়াতে এসেছিলেন এই যুগল, মৃত্যুর কারণ ঘিরে ধোঁয়াশা

রাজস্থান থেকে কলকাতায় (Kolkata) বেড়াতে এসেছিলেন। থাকছিলেন একবালপুরের কার্ল মার্ক্স সরণির এক বন্ধুর ফ্ল্যাটে। সোমবার থেকেই এই ফ্ল্যাটে থাকছিলেন এই যুগল। যদিও ঘর থেকে বেরোতে দেখেননি কেউ। সন্দেহ দানা বাঁধে। এদিকে গতকাল থেকে একটা দুর্গন্ধ বার হচ্ছিল। আর দরজা খুলতেই দেখা গেল যুগলের ঝুলন্ত দেহ।

আবারও শহরের বুকে রহস্য-মৃত্যু। একবালপুরের ঘটনায় ক্রমশ ছড়াল চাঞ্চল্য। ঠিক কী ঘটেছিল? সোমবার রাজস্থান থেকে দীনেশ কুমার কালোয়া (২৯) এবং সংগীতা লাল (১৯) নামের এক যুগল কলকাতায় 'বেড়াতে' এসেছিলেন। উঠেছিলেন এক বন্ধুর ফ্ল্যাটে। আর বুধবার রাতেই সেই ফ্ল্যাট থেকেই উদ্ধার হল তাদের ঝুলন্ত দেহ। মৃত্যুর কারণ ঘিরে ধোঁয়াশা। পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান এই যুগল আত্মহত্যা করেছে। যদিও আত্মহত্যার কারণ এখনও স্পষ্ট নয়। গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। দু'টি দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

গত ১৩ জুন রাজস্থান থেকে এই যুগল কলকাতায় আসে। একবালপুরের এক বন্ধুর ফ্ল্যাটে উঠেছিল। বন্ধুর নাম রঞ্জিত সাউ। এলাকাবাসীর দাবি, সোমবারের পর থেকেই নাকি ফ্ল্যাটে তালাবন্ধ। ঘর থেকে কেউই বেরোয়নি। এদিকে গতকাল থেকে চারপাশে দুর্গন্ধ ছড়াতে শুরু করে। খবর পাঠানো হয় রঞ্জিতকে। রঞ্জিত এসে দেখে ফ্ল্যাট তালাবন্ধ। পুলিশ এসে দরজা ভেঙে দেখতে পায় যুগলের ঝুলন্ত দেহ। মৃত্যুর কারণ এখনও স্পষ্ট নয়। শুরু হয়েছে ঘটনার তদন্ত।