ভবানীপুরে প্রার্থী নন শুভেন্দু, সাফ জানালেন দিলীপ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/09/2021   শেষ আপডেট: 06/09/2021 4:15 p.m.
শুভেন্দু মমতা দিলীপ facebook.com/AITCofficial/, /dilipghoshbjp/, /SuvenduWB

"একই লোক বারবার হারাবে কেন?" - দিলীপ

৩০ তারিখ ভবানীপুর বিধানসভা কেন্দ্রে উপনির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে দেখা যাবে না শুভেন্দুকে! গতকাল মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে আরও একবার ভোটে দাঁড়ানোর কথা বলে জল্পনার যে মেঘ আকাশে উড়িয়েছিলেন শুভেন্দু, তাতে জল ঢাললেন খোদ বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

সোমবার মেদিনীপুরের এক অনুষ্ঠানে যোগদান করে দিলীপ সংবাদমাধ্যমকে জানান, “শুভেন্দু তো একবার হারিয়েছে। আর কত বার লড়বে? এবার অন্য কেউ হারাবে। একই লোক বারবার হারাবে কেন?” তাঁর কথাতেই স্পষ্ট, আজ যাই হোক না কেন, আসন্ন ভবানীপুর উপনির্বাচনে শুভেন্দু-মমতা দ্বৈরথ দ্বিতীয়বারের জন্য দেখতে পাচ্ছেন না রাজ্যবাসী।

এদিকে উপনির্বাচনের দিনক্ষণ ঘোষণা হওয়ার পর থেকেই বিজেপির মধ্যে শুরু হয়েছে নানা আভ্যন্তরীণ বিভ্রান্তি। মুখ্যমন্ত্রীর হোমগ্রাউন্ডে তাঁর বিপক্ষে কে দাঁড়াবে, সে বিষয়ে এখনও কিছু ঠিক করে উঠতে পারেনি ভারতীয় জনতা পার্টি। তাই আইনি পথে তাঁরা যেমন উপনির্বাচন স্থগিত করার চেষ্টা চালাচ্ছেন, তেমনই ভবানীপুরের গেরুয়া কর্মীদেরও প্রস্তুত থাকতে বলা হচ্ছে উপরমহলের তরফ থেকে। এবিষয়ে পশ্চিমবঙ্গ বিজেপির সাধারন সম্পাদক অমিতাভ চক্রবর্তী সোমবার একটি বৈঠকও করেন। তারমধ্যেই ভিন্ন সুর শোনা গেছে রাজ্য সভাপতি দিলীপ ঘোষের গলায়। রবিবারে তিনি প্রথমে উপনির্বাচন বন্ধ করার জন্য আইনি পরামর্শ নেওয়ার কথা বলেন। পরক্ষনেই ভবানীপুর উপনির্বাচনে ঝাঁপিয়ে পড়ার কথা বলতে শোনা যায় তাঁর মুখ থেকে। ফলে আসন্ন উপনির্বাচনে বিজেপি যে দিকভ্রান্ত, সে কথা বলার অপেক্ষা রাখে না। তবে এর মাঝেও ভবানীপুর কেন্দ্র থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিপক্ষে যে শুভেন্দু দাঁড়াচ্ছেন না তা একপ্রকার নিশ্চিত করেছেন দিলীপবাবু।