'মিথ্যাবাদী' ও 'পাল্টিবাজ'-এর প্রতিযোগিতা হলে জিতবেন মমতা, কটাক্ষ সুকান্ত মজুমদারের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 19/03/2022   শেষ আপডেট: 19/03/2022 12:44 p.m.
instagram.com/mamataofficial

মুখ্যমন্ত্রীকে ‘মিথ্যাবাদী’ ও ‘পাল্টিবাজ’ বলে আক্রমণ করে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi, PM) বিরুদ্ধে ফোনে আড়িপাতার অভিযোগ তুলে সরব হয়েছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee, CM) সহ দেশের একাধিক বিরোধী নেতা-নেত্রী। এই নিয়েই মুখ্যমন্ত্রীকে ‘মিথ্যাবাদী’ ও ‘পাল্টিবাজ’ বলে আক্রমণ করে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumder) বলেন, "স্বাধীনতার পর থেকে ভারতের মুখ্যমন্ত্রীদের মধ্যে যদি প্রতিযোগিতা হয়, যে কে বেশি মিথ্যা কথা বলেন আর কে বেশি পাল্টিবাজ, তাহলে মমতা বন্দ্যোপাধ্যায় অবশ্যই সেখানে প্রথম হবেন।"

এরপরেই তাঁর কটাক্ষ, পেগাসাস সফটওয়্যার দিয়ে নাকি তাঁর ফোনের ক্যামেরা অন করা যায়। তাই ভয়ে তিনি ব্রাউন টেপ লাগিয়ে ক্যামেরা ঢেকে রেখেছিলেন। কিন্তু ভোটের পর টেপ নেই, ব্রাউন টেপ উধাও হয়ে গেল কী ভাবে? সবটাই মিথ্যে অভিযোগ।

অন্যদিকে বিজেপির পাল্টা তোপ, পেগাসাস প্রথম দেশে এনেছিলেন মমতাই। সুকান্ত মজুমদারের কথায়, "দেশের মধ্যে পশ্চিমবঙ্গই প্রথম রাজ্য, যেখানকার সরকারের কাছে পেগাসাস ছিল এবং বর্তমানেও রয়েছে৷ এই রাজ্যের এক বিতর্কিত পুলিশ আধিকারিক পেগাসাস আনতে প্রথমে জার্মানিতে একটি সেমিনারে যোগ দেন ও পরে ইজরায়েলে গিয়ে পশ্চিমবঙ্গ সরকারের জন্য পেগাসাস আনেন।"

সম্প্রতি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নবান্নে এক সাংবাদিক বৈঠকের শেষে দাবি করেছেন, তাঁর সরকারের কাছে পেগাসাস সফটওয়্যার কেনার প্রস্তাব এসেছিল, কিন্তু তিনি ওই প্রস্তাবে রাজি হননি।