"শোভনের হাত ছেড়ে বেহালায় এসে দেখাক", বৈশাখীকে খোলা চ্যালেঞ্জ রত্নার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 02/02/2021   শেষ আপডেট: 02/02/2021 5:38 p.m.
শোভন চট্টোপাধ্যায়, বৈশাখী বন্দ্যোপাধ্যায় এবং রত্না চট্টোপাধ্যায় ~ facebook

মঙ্গলবার বিজেপির হয়ে বিধানসভা নির্বাচনের জন্য বেহালায় প্রচার করবেন শোভন-বৈশাখী জুটি

বঙ্গ রাজনীতির ইতিহাসে শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের সাথে শোভন বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের দ্বন্দ্ব বেশ সুপরিচিত। শোভন চট্টোপাধ্যায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করার পর থেকেই অধিকাংশ সময়ই বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সাথে অতিবাহিত করেন। এবার আগামী মঙ্গলবার আগামী বিধানসভা নির্বাচন উদ্দেশ্যে বেহালায় প্রচার করতে যাচ্ছেন শোভন বৈশাখী জুটি। আর এই খবর পেয়ে শোভন জায়া রত্না বৈশাখীকে খোলা চ্যালেঞ্জ ছুড়ে বলেছেন, "উনি শোভনের সঙ্গে আসছেন বলে হয়তো বেহালার মানুষ ওকে কিছু বলবেন না। কিন্তু একবার শোভন চট্টোপাধ্যায়ের হাত ছেড়ে একা বেহালায় ঢুকে দেখাক। তখন বুঝবে বেহালার মানুষ ওকে কি করে!"

আজ অর্থাৎ মঙ্গলবার বিজেপির হয়ে বিধানসভা নির্বাচনের জন্য বেহালায় প্রচার করবেন শোভন-বৈশাখী। তবে গতকাল সোমবার তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের নেতৃত্বে বেহালায় তৃণমূল কংগ্রেস মিছিল করে। সেখানে উপস্থিত ছিলেন শোভনের স্ত্রী রত্না। তারপর আজ শোভন-বৈশাখী মিছিলের কথা শুনে তিনি নিরবতা ভেঙ্গে বৈশাখী কে তীব্র কটাক্ষ করে তিনি বলেন, "ওরা মুখে মেকআপ আর গয়না পরে নবদম্পতির মতো সব জায়গায় ঘুরে বেড়ায়। বেহালাতে এবার আসছে। তবে বেহালার মানুষ ওদেরকে দেখে হাসবে। শোভনবাবুকে ওরা কিছু বলবে না। কিন্তু সব হিসাব ওরা নির্বাচনের ব্যালটে বিজেপিকে বুঝিয়ে দেবে।"

অন্যদিকে কলকাতা পৌরসভার প্রধান প্রশাসক ফিরহাদ হাকিম একই সুরে গলায় শোভন-বৈশাখী জুটির বিরুদ্ধে সুর তুলেছেন। তিনি বলেছেন, "শোভন-বৈশাখী মিছিলকে খুব একটা ভাল চোখে নেবে না বেহালার মানুষ। ওর এর আগে বেহালায় একটা প্রভাব ছিল। সবাই ওকে চিনত, ভালোবাসতো। কিন্তু শোভন তাদের ভালবাসার প্রতিদান দেয়নি। ও সবাইকে ছেড়ে চলে গিয়েছে। ও এখনো বুঝতে পারছে না বিজেপি ওকে ব্যবহার করে ছুঁড়ে ফেলে দেবে।"