সম্পত্তিগত বিবাদের জেরে হাওড়ায় বাবাকে খুন করল ছেলে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/08/2022   শেষ আপডেট: 27/08/2022 1:51 p.m.

মৃত ব‌্যবসায়ী কলকাতার চাঁদনি মার্কেটে হার্ডওয়্যারের ব্যবসা করতেন

হাওড়ার ব্যবসায়ী খুনের কিনারা করল হাওড়া সিটি পুলিশ। গ্রেফতার ২ যুবক। হাওড়া সিটি পুলিশ সূত্রের খবর, সম্পত্তি নিয়ে বিবাদের জেরে বাবাকে খুন করেছে তাঁর পালিত ছেলে এবং ছেলের বন্ধু। দু’জনকেই গ্রেফতার করেছে পুলিশ। আজ, শনিবার তাঁদের হাওড়া জেলা আদালতে তোলা হবে।

প্রসঙ্গত, শুক্রবার রাত দশটা নাগাদ বছর ষাটের ব্যবসায়ী তোহাব আলি, কাজ সেরে হাওড়ার (Howrah) কাজিপাড়ায় নিজের ফ্ল‌্যাটে ঢুকছিলেন। অভিযোগ, সেই সময় দুষ্কৃতী তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কোপায়। ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় ওই ব‌্যবসায়ীকে আন্দুল রোডের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিৎসকরা তাঁকে মৃত‌ বলে জানান। খবর যায় পুলিশে। ঘটনার পরই কাজিপাড়ায় ব‌্যাপক উত্তেজনা ছড়ায়। ঘটনাস্থলে আসেন উচ্চপদস্থ পুলিশ অফিসার।

পুলিশ সূত্রের খবর, মৃত ব‌্যবসায়ী কলকাতার চাঁদনি মার্কেটে হার্ডওয়্যারের ব্যবসা করতেন। প্রথমে পুলিশের মনে হয়েছিল, ব্যবসায়িক কারণে খুন হতে পারেন ওই ব্যক্তি। তদন্ত শুরু হতেই মেলে নয়া তথ্য। ব্যবসায়ীর পালিত ছেলে আকাশের সঙ্গে সাধারণ কথা বলতেই, সন্দেহ দানা বাঁধে পুলিশের মনে। শুরু হয় জেরা। পুলিশ সূত্রে খবর, জেরার বেশ কিছুক্ষণের মধ্যে ভেঙে পড়ে সে। জানায় সম্পত্তিগত বিবাদের জেরে বাবাকে খুন করায় সে। বন্ধুকে সুপারিও দিয়েছিল আকাশ।

পুলিশ সূত্রে খবর, নিহত ব্যবসায়ীর দু’টি বিয়ে। প্রথম পক্ষের স্ত্রী কোনও সন্তান ছিল না। সেই সময় দত্তক নেওয়া হয় আকাশকে। পরে প্রথম পক্ষের স্ত্রী মারা যেতে, বিয়ে করেন মৃত ব্যবসায়ী। দ্বিতীয় পক্ষের ঘরে একটি পুত্রসন্তান হয়। সেই সন্তান বড়ো হতে শুরু হয় সম্পত্তিগত বিবাদ। দত্তক নেওয়া ছেলে, আকাশ ভেবেছিল হয়তো সে সম্পত্তি থেকে বঞ্চিত হবে। বাবা নিজের ছেলেকেই সব সম্পত্তি দেবে। সে কারণেই বাবাকে খুনের সিদ্ধান্ত নেয় আকাশ।