গভীর রাতে কলকাতায় গ্রেফতার ছ'জন মদ্যপ যুবক-যুবতী, মুখ খুলতে নারাজ পরিবার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/12/2021   শেষ আপডেট: 25/12/2021 5:52 p.m.
twitter @kolkatapolice

অভিযোগ ওঠে, পুলিসকে মারাধর করার

বড়দিন ও বর্ষবরণের রাতে ভিডিও ক্যামেরায় তুলে রাখা হচ্ছে পার্ক স্ট্রিট ও শেক্সপিয়র (Kolkata News) সরণিতে ঘুরতে আসা মানুষের ছবি ও ফুটেজ। নজরদারি চলছে ড্রোনের সাহায্যেও। 'স্পেশ্যাল ২৫' বাহিনীর সঙ্গে বড়দিন উপলক্ষে রাস্তায় মোতায়েন করা হয়েছে প্রায় দেড় হাজার পুলিশ। গুরুত্বপূর্ণ রাস্তায় পুলিশবাহিনী নিয়ে থাকবেন তিনজন ডিসি পদমর্যাদার আধিকারিক। এছাড়াও ডিসি (সাউথ) বাহিনী নিয়ে এলাকাজুড়ে টহল দেবেন, থাকবেন মহিলা ডিসি। তাঁদের অধীনেই প্রায় ৬৫ জন অ্যাসিস্ট্যান্ট কমিশনার ও ইন্সপেক্টর পদমর্যাদার আধিকারিক থাকবেন। নিউ ইয়ারের রাতেই প্রায় তিন হাজারের ওপরে পুলিশ মোতায়েন করার কথা জানা গিয়েছে ইতিমধ্যেই।

এত কড়া নিরাপত্তার মাঝেও ধুন্ধুমার শেক্সপিয়ার সরণিতে। গভীর রাতে একটি পানশালায় ঢুকে মদ্যপ অবস্থায় তাণ্ডব চালাল একদল যুবক-যুবতী। অভিযোগ উঠেছে, পুলিসকে মারধরের। সূত্রের খবর, শেক্সপিয়ার সরণিতে শুক্রবার রাত দুটো নাগাদ একটি বারে ঢুকে তান্ডব চালায় মদ্যপ ছয়জন মদ্যপ যুবক যুবতী। কর্তৃপক্ষ তাঁদের বের করে দিলেও, অভিযোগ ওঠে ওই মদ্যপ যুবক যুবতীরা রাস্তায় দাঁড়িয়ে অভব্যতা করেন। এরপরেই খবর দেওয়া হয় থানায়।

খবর পেয়েই ঘটনাস্থলে আসে শেক্সপিয়ার সরণি থানার পুলিস। সেই সময় অভিযোগ ওঠে, পুলিসকে মারাধর করার। ঘটনাস্থল থেকে প্রত্যেককেই গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে ১৪১, ৩৫৩, ১১৪ সহ একাধিক ধারায় মামলা দায়ের করেছে পুলিস। যোগাযোগ করা হয় ওই যুবক-যুবতীদের পরিবারের সদস্যদের সঙ্গে। তবে এই বিষয়ে মুখ খুলতে নারাজ পরিবার।