শুভেন্দু অধিকারী তৃণমূলে ফিরতে চাইছেন, বিস্ফোরক দাবি কুনাল ঘোষের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/02/2022   শেষ আপডেট: 09/02/2022 10:57 a.m.
-

মন্তব্যের পর তীব্র চাপানউতোর, যদিও কুনাল ঘোষের দাবি ভিত্তিহীন বলছেন বিজেপির একাংশ

শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) তৃণমূলে (TMC) ফিরতে চান, এমনই চাঞ্চল্যকর দাবি করলেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ (Kunal Ghosh)। সল্টলেকে এক সাংবাদিক বৈঠকে কুনাল ঘোষ বলেন, "শুভেন্দু অধিকারী ফিরতে চাইছেন, তাঁর সঙ্গে দু'একজন যাঁরা গেছেন, তাঁরাও ফিরতে চাইছেন। শুভেন্দু ফিরতে চাইলেও তাঁকে ফেরানো হবে না।"

উল্লেখ্য, পুরভোট নিয়ে রীতিমতোই চাপানউতোর চলছে। তৃণমূল কংগ্রেসের প্রার্থী নিয়েও নানা ক্ষোভ-বিক্ষোভ দলের অন্দরে। এরমধ্যেই কুনাল ঘোষের এই মন্তব্যের পর তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে রাজনৈতিক মহলে। রাজনৈতিক বিশ্লেষকদের একাংশের অভিমত, কথাটা কতটা সত্য তা বিবেচ্য। তবে কুনাল ঘোষের এই মন্তব্যের পর পাল্টা শুভেন্দু অধিকারী কী বলেন তাই এখন দেখার।

এদিকে বিজেপি নেতা রাহুল সিংহ বলেছেন, কারা কারা ফিরে যাবেন, তা জানতাম। আর কেউ ফিরে যাবেন না। যাঁরা পাক্কা বিজেপির হয়ে কাজ করছে, তৃণমূল কংগ্রেসকে অস্বস্তিতে ফেলছে, তৃণমূলের জমি কেড়ে নিচ্ছে। সেই কারণের জন্যই অবিশ্বাসের বাতাবরণ তৈরি করার অপচেষ্টা চালাচ্ছে তৃণমূল কংগ্রেস। তবে এই চেষ্টা সফল হবে না। কুনাল ঘোষের এই মন্তব্যের পর তীব্র চাপানউতোর তৈরি হয়েছে রাজনৈতিক মহলে।