সাতসকালে তিলজলায় চলল গুলি, গুলিবিদ্ধ এক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 19/03/2022   শেষ আপডেট: 19/03/2022 10:10 a.m.

এদিন সকাল সাড়ে সাতটা নাগাদ এক প্রতিবেশীকে লক্ষ্য করে গুলি চালায় স্থানীয় দুষ্কৃতী

ফের কলকাতায় শ্যুটআউট (shootout)। এবার তিলজলায় উঠল গুলি চলার অভিযোগ। ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন এক জন। আহত আরও এক। আহতদের নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

সূত্রের খবর, শনিবার সকাল সাড়ে সাতটা নাগাদ তিলজলার তাড়িখানা রোডের বাসিন্দা রাজু রায় বাজার থেকে ফিরছিলেন। এমন সময় এলাকারই বাসিন্দা জীবত রায় এবং তাঁর ভাইয়েরা রাজুর রাস্তা আটকে দাঁড়ায়। দুপক্ষের মধ্যে শুরু হয় বচসা। সমস্যার সমাধান করতে গিয়ে ঝামেলায় জড়িয়ে পড়েন রাজুর বাবা ডাবলু রায়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বচসা চলাকালীন তিন রাউন্ড গুলি চলে। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন রাজু। অন্যদিকে ধারালো অস্ত্রের কোপে আহত হন রাজুর বাবাও। দু'জনকে উদ্ধার করে মেডিক্যাল কলেজে (National Medical College and Hospital) ভর্তি করান স্থানীয়রা।

অন্যদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশবাহিনী। যদিও ততক্ষণে ঘটনাস্থল ছেড়ে পালিয়েছেন অভিযুক্তরা। স্থানীয়দের সঙ্গে কথা বলে প্রমান জোগাড় করছে পুলিশ। তবে স্থানীয়দের অভিযোগ, অভিযুক্ত জীবত এবং তাঁর ভাইয়েরা এলাকায় অসামাজিক কাজকর্মের সঙ্গে যুক্ত। এর আগেও বেআইনি অস্ত্র মজুত করা-সহ একাধিক মামলায় তাদের গ্রেফতার করেছে পুলিশ। যদিও রাজুর উপর হামলা চালানোর সঠিক কারন এখনও জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

উল্লেখ্য, গতকালও কলকাতার রিজেন্ট পার্ক এলাকায় গুলি চলার অভিযোগ ওঠে। দোলের দিন দুই মদ্যপের মধ্যে বচসাকে কেন্দ্র করে চলে গুলি। গুলির আঘাতে মৃত্যু হয় এক প্রৌঢ়ের। তার রেশ কাটতে না কাটতেই আবারও গুলি চলার ঘটনা ঘটল মহানগরে।