হাসপাতালে ভর্তি হওয়ার সপ্তাহ না ঘুরতেই অবস্থার উন্নতি, বাড়ি ফিরছেন সৌরভ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 31/12/2021   শেষ আপডেট: 31/12/2021 2:15 p.m.
-

বর্তমানে করোনাক্রান্ত হলেও তাঁর শারীরিক অবস্থা সঙ্কটজনক নয়

করোনা ভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়ে গত সোমবার রাত থেকেই হাসপাতালে রয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট (BCCI President) সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। তবে বর্তমানে করোনাক্রান্ত হলেও তাঁর শারীরিক অবস্থা (Kolkata News) সঙ্কটজনক নয়। তাই বাড়িতেই হোম আইসোলেশনে থেকে চিকিৎসা চলতে পারে তাঁর, এমনটাই মনে করছেন চিকিৎসকেরা। কাজেই হাসপাতাল (Hospital) থেকে আজ তাঁকে ছুটি দেওয়ার কথা ঘোষনা করা হয়েছে।

ইতিমধ্যেই বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছেন তিনি। সূত্রের খবর, বৃহস্পতিবার সৌরভ স্বাভাবিক খাবার খেয়েছেন। রাতে ঘুমও হয়েছে। সৌরভ গঙ্গোপাধ্যায় ওমিক্রন আক্রান্ত কিনা, তা জানতে টেস্ট করা হতেই খবর আসে তিনি ওমিক্রন আক্রান্ত নন।

অন্যদিকে, সৌরভ গঙ্গোপাধ্যায় করোনাক্রান্ত হওয়ার পরেই তাঁর স্ত্রী ডোনা এবং কন্যা সানারও কোভিড পরীক্ষা করানো হয়েছিল। দু’জনেরই রিপোর্ট নেগেটিভ এসেছিল। তাই সৌরভ গঙ্গোপাধ্যায়ের ছুটির খবর মিলতেই, খুশির আমেজ বেহালার বাড়িতে।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই করোনায় সংক্রমিত হন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।  তার আগে থেকেই তাঁর জ্বর আসছিল। শেষে করোনা পরীক্ষা করাতেই দেখা যায়, তিনি পজিটিভ। তারপরেই কোনও ঝুঁকি না নিয়ে তাঁকে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। এরপর সৌরভের চিকিৎসার জন্য তিন সদস্যের একটি মেডিক্যাল বোর্ডও গঠন করা হয়েছিল। তাঁদের চিকিৎসাধীনেই আপাতত সুস্থ সৌরভ গঙ্গোপাধ্যায়।