পেগাসাস ইস্যু নিয়ে বিজেপিকে কটাক্ষ তৃণমূল যুবনেত্রী সায়নী ঘোষের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/07/2021   শেষ আপডেট: 21/07/2021 12:21 p.m.
facebook.com/SaayoniGhoshOfficial

'মোদী জাসুস' পেগাসাস নিয়ে বিস্ফোরক সায়নী

বরাবরই তিনি স্পষ্টবাদী। কটা চোখে চোখা কথা বলতে তাঁর জুড়ি মেলা ভার। তিনি তৃণমূল যুব কংগ্রেসের সভানেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh)। মঙ্গলবার পেগাসাস (Pegasas) ইস্যুতে এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বিঁধলেন তিনি। মঙ্গলবার রাতে এক টুইট বার্তায় 'জনি জনি ইয়েস পাপা'-র ক্যারিকেচার করে গেরুয়া শিবিরকে কটাক্ষ করলেন সায়নী। প্রধানমন্ত্রীকে সরাসরি 'জাসুস' বলে তিরবিদ্ধ করলেন অভিনেত্রী সায়নী ঘোষ।

এই মুহূর্তে পেগাসাস রিপোর্ট নিয়ে উত্তাল গোটা দেশ। সাংসদের বাদল অধিবেশনে পরপর দু'দিন এই বিষয় নিয়ে সরব হয়েছে বিরোধীদলগুলি। এমনকী মোদী ও শাহের ইস্তফার দাবি করেছেন তাঁরা। সব মিলিয়ে সাংসদ চত্বরে উঁকি দিলেই পেগাসাস কাণ্ডের আলোচনা। এমন অবস্থায় বিভিন্ন সামাজিক মাধ্যমে মোদী ও শাহের বিরুদ্ধে সরব সবপক্ষ। এমন অবস্থায় তৃণমূলের যুবনেত্রী সায়নী ঘোষের এই টুইট যথেষ্ট তাৎপর্যপূর্ণ। তিনি 'থ্রি ইডিয়েডস' ছবির 'ঝুট বল রাহে হ্যায়' কথার একটি জিআইএফ জুড়ে লিখেছেন, "মোদী জাসুস, ইয়েস পাপা। ইউজিং পেগাসাস? নো পাপা। টেলিং লাইস? নো পাপা। ওপেন ইওর মাউথ..."

তৃণমূলের যুবনেত্রী সায়নী ঘোষ এর আগেও কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে সরব হয়েছেন। বিভিন্ন সময়ে সামাজিক মাধ্যমে সেগুলো নিয়ে সরব হয়েছেন। এবার যখন পেগাসাস নিয়ে দেশ উত্তাল, তখন সায়নীর এই ক্যারিকেচার নেটাগরিকদের কাছে যথেষ্ট সাড়া ফেলেছে। উল্লেখ্য, দিন কয়েক আগে রাজ্যপালকে নিয়ে তিনি কটাক্ষ করেছিলেন। পাশাপাশি ২১ জুলাইয়ে শহিদ দিবসে তিনি বীর শহিদের উদ্দেশ্যে শ্রদ্ধা নিবেদন করেছেন।