এই কাজের ফলে দলীয় কর্মীদের মনোবল ভাঙছে, পায়েল, তনুশ্রী, শ্রাবন্তীর বিরুদ্ধে ক্ষোভ উগরে মন্তব্য রূপাঞ্জনার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/03/2021   শেষ আপডেট: 29/03/2021 6:13 a.m.
তনুশ্রী, পায়েল, শ্রাবন্তীর সঙ্গে এক ফ্রেমে মদন facebook.com/sreelekha.mitra.7

বর্তমানে দুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে বিজেপির তিন তারকা প্রার্থী মদন মিত্রের সঙ্গে এক ফ্রেমে নাচ করছেন

সারা রাজ্যে বর্তমানে তৃণমূল এবং বিজেপির মধ্যে তরজা চলছে। একদিকে বিজেপি নেতারা কটাক্ষ করেছেন তৃণমূল নেতাদের অন্যদিকে তৃণমূল নেতারা কটাক্ষ করেছেন বিজেপি নেতাদের। তারই মধ্যে এবারে রবিবারে গঙ্গাবক্ষে আয়োজিত দোল উৎসবে দেখা গেল একদম নতুন একটি ছবি। একসঙ্গে লেন্স বন্দী হলেন বিজেপির তিন তারকা প্রার্থী পায়েল সরকার, তনুশ্রী চক্রবর্তী এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে তাদের সঙ্গে ছিলেন তৃণমূল নেতা মদন মিত্র এবং দেবাংশু। এছাড়াও সদ্য তৃণমূলে যোগ দেওয়া অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য কে দেখা গিয়েছিল সেখানে। নেটদুনিয়ায় বর্তমানে এই দোল উৎসবের ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে।

আর এই ভাইরাল ভিডিও নিয়ে নিজের মন্তব্য করেছেন বিজেপি নেত্রী তথা অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। রূপাঞ্জনা বেশ কয়েক বছর ধরে বিজেপির সাথে যুক্ত রয়েছেন। ফেসবুকে রূপাঞ্জনা মিত্র লিখেছেন, "সত্যি ভাষা হারিয়ে ফেলেছি। বাকরুদ্ধ এই ছবি দেখার পর! স্লো ক্ল্যাপস!!" তিনি এই পোস্ট শেয়ার করে পায়েল, শ্রাবন্তী এবং তনুশ্রীর বিরুদ্ধে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন। এই পোস্টে লেখা ছিল, "দলীয় কর্মীদের মনোবল ভাঙার অধিকার কে দিয়েছে? উচ্চতর নেতৃত্তের দৃষ্টি আকর্ষণ করছি।"

এছাড়াও এক নেটিজেন এর শেয়ার করা অনুষ্ঠানের একটি ভিডিও লিঙ্ক দেখা গিয়েছে সেই পোষ্টের নিচে। বিজেপির মধ্যে থাকা অনেক নেতৃত্ব এবারের নির্বাচনে টিকিট পাননি। তাদের মধ্যেই একজন হলেন রূপাঞ্জনা মিত্র। তিনি অবশ্য এই নিয়ে পোস্টে কিছু লেখেননি কিন্তু কটাক্ষ করেছেন সকলকে। অন্যদিকে, শ্রীলেখা মিত্র এই দোল উৎসব কে বিজেমূলেদের হোলি বলে কটাক্ষ করেছেন। যদিও তিন তারকা প্রার্থী বলেছেন এর সঙ্গে রাজনীতির কোন যোগ নেই, এটি ছিল নেহাতই রঙের উৎসব।