প্রকাশ্যে কলকাতায় এনকাউন্টার! মৃত্যু হয়েছে দুই দুষ্কৃতীর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/06/2021   শেষ আপডেট: 09/06/2021 6:06 p.m.

নিহত ২ গ্যাংস্টারের নাম জসপ্রীত জসসি এবং জয়পাল ভুল্লার

প্রকাশ্য নিউটাউনের অভিজাত আবাসনের কাছে চলল গুলি। শব্দে তেতে উঠল সল্টলেক। দুষ্কৃতীদের সঙ্গে গুলির লড়াই রাজ্য পুলিশের এসএটিএফের। খবর, নিউটাউনের বহুতল আবাসনে গা ঢাকা দিয়ে থাকা ভিনরাজ্যের ‘গ্যাংস্টার’দের খোঁজে অভিযান চালায় কলকাতা পুলিশ ও এসটিএফের বিশাল বাহিনী। সঙ্গী ছিল বিধাননগর পুলিশও।

সূত্রের খবর, গুলিতে দুই দুষ্কৃতীর মৃত্যু হয়েছে। কিন্তু এসটিএফ এই দাবি করেনি। শাপুরজির একটি আবাসনে গা–ঢাকা দিয়েছিল এই পাঞ্জাবের গ্যাংস্টার জয়পাল সিং বুল্লা। গোপন সূত্রে খবর পেয়ে ধরতে গিয়েছিল এসটিএফ। তার জেরেই ঘিরে ফেলা হয় আবাসন। আচমকাই এসটিএফ অফিসারদের লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। পাল্টা জবাব দেয় এসটিএফ। গুলিতে মৃত্যু হয় দুই দুষ্কৃতীর। এই মুহুর্তে ওই বহুতল আবাসনে কাউকে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।

পুলিশ সূত্রে খবর, বুধবার দুপুর ৩টে নাগাদ যৌথবাহিনী বহুতল আবাসনের বি ব্লকের একটি ফ্ল্যাটে অভিযান চালায়। পুলিশ কর্মীরা আবাসনের নির্দিষ্ট ফ্ল্যাট ঘিরে ফেলতেই  তাঁদের লক্ষ্য করে গুলি ছোঁড়া হয়। পালটা গুলি ছোঁড়ে এসটিএফও। ভিনরাজ্যের ‘দুষ্কৃতী’রা এই এলাকায় ঘাঁটি গেড়েছিল। মূলত আগ্নেয়ান্ত্র চোরাচালানে অভিযুক্ত ছিল তারা। আগ্নেয়াস্ত্র চোরাচালানের ডিল ফাইনাল করতেই তারা এ রাজ্যে এসেছিল।