সাতসকালে মহানগরের বুকে পথ দুর্ঘটনা, উল্টে গেল লুব্রিক্যান্ট ভর্তি মিনিডোর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 17/03/2022   শেষ আপডেট: 17/03/2022 9:46 a.m.

ঘটনায় তীব্র যানজট এলাকায়

বৃহস্পতিবার সকালবেলায় পথদুর্ঘটনার (road accident) সাক্ষী কলকাতার রাস্তা। পিটিএস এবং ডিএল খান রোডের মাঝামাঝি এলাকায় উল্টে গেল লুব্রিক্যান্ট ভর্তি মিনিডোর। ঘটনায় আহত হয়েছেন গাড়িচালক। দুর্ঘটনায় জেরে রাস্তায় ছড়িয়ে পড়েছে গাড়িতে থাকা লুব্রিক্যান্ট। দূর্ঘটনা এড়ানোর জন্য রাস্তা দিয়ে দু'চাকার যান চলাচল নিয়ন্ত্রণ করা হয়েছে।

সূত্রের খবর, এদিন সকাল সাতটা নাগাদ রাস্তা দিয়ে দ্রুত গতিতে আসছিল পণ্য বোঝাই গাড়িটি। এমন সময় আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে সেটি উল্টে যায়। ঘটনায় গাড়িতে থাকা লুব্রিক্যান্ট ছড়িয়ে পড়ে সমগ্র রাস্তায়। আহত হন গাড়ির চালক। তিনি আপাতত এসএসকেএম (SSKM) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। লুব্রিক্যান্টে পিছলে যায় পিছন দিক থেকে আসা একটি মোটরবাইকও। জখম হয়েছেন দুই বাইক আরোহী।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। তাঁরা গার্ডরেল দিয়ে রাস্তা ঘিরে দেন। আপাতত কলকাতা পুরসভা থেকে জলের ট্যাঙ্ক এনে রাস্তা ধোওয়ার কাজ চলছে। রাস্তা দিয়ে চার চাকার গতি গাড়ি চললেও তার গতি কম রাখা হয়েছে। এজেসি বোস ফ্লাইওভার থেকে এসএসকেএম ট্রমা কেয়ারের দিকে যাওয়ার রাস্তায় বন্ধ রয়েছে দু'চাকার যান চলাচল। ঘটনায় ব্যাপক যানজট তৈরি হয়েছে এলাকায়।