জামাইষষ্ঠীতে জামাই-আদর করতে গিয়ে শ্বশুর-শাশুড়ির জুটল হেনস্থা, মারধর! থানায় অভিযোগ দায়ের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/06/2022   শেষ আপডেট: 06/06/2022 8:22 a.m.

বিয়ের পর থেকেই লাবণীর উপর অত্যাচারের অভিযোগ, বাধ্য হয়ে থানায় অভিযোগ দায়ের

জামাইয়ের 'গোঁসা' কিছুতেই ভাঙছে না। অনেক অনুরোধের পরেও জামাইষষ্ঠীতে শ্বশুরবাড়িতে যাননি জামাই। অগত্যা জামাইকে না জানিয়ে শাশুড়ি উপস্থিত জামাইয়ের বাড়িতে। উপলক্ষ নিজের বাড়িতে না হোক অন্তত জামাইয়ের বাড়িতেই পালন হোক জামাইষষ্ঠী। না, এরপরও কমেনি জামাইয়ের রাগ। উল্টে শাশুড়ির উপর চড়াও হওয়ার অভিযোগ উঠেছে। গোটা ঘটনাটি গড়িয়েছে থানা পর্যন্ত।

নোদাখালির বাসিন্দা সঞ্জীব গোস্বামী। তিনি কলকাতা পুলিশে কর্মরত। ২০১৮ সালে হরিদেবপুরের লাবণী অধিকারীর সঙ্গে বিয়ে হয়। সূত্রের খবর, বিয়ের পর থেকেই উভয়ের সাংসারিক জীবন ততটা জুতসই হয়নি। ঝগড়া, সমস্যা তো ছিলই, মাঝে মাঝেই লাবণীর উপর মারধরের অভিযোগও উঠেছে। এমনকী কলকাতা পুলিশে কর্মরত থাকায় বাড়তি হুমকির অভিযোগও করেছেন নির্যাতিতা লাবণী অধিকারী।

এদিন কী ঘটেছিল? জামাইষষ্ঠীর দিন কাজ থাকায় জামাই জানিয়েছিলেন তিনি যেতে পারবেন না। অগত্যা লাবণীর বাবা-মা চলে আসেন জামাইয়ের বাড়িতে। মেয়ে-নাতি তো আছেই, সঙ্গে জামাইয়ের সঙ্গেও দেখা হয়ে যেতেও পারে। সেখানেই তাঁদেরকে মারধর করা হয়েছে বলে অভিযোগ। ইতিমধ্যেই হরিদেবপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।