টিকিট না পেয়ে ঘাসফুল ছেড়ে পদ্মফুলে সোনালী গুহ সহ অন্যান্য বহু বিধায়করা!

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 08/03/2021   শেষ আপডেট: 08/03/2021 2:20 p.m.
সোনালী গুহ ও মমতা বন্দ্যোপাধ্যায় Facebook

মমতা বন্দ্যোপাধ্যায়ের 'কিচেন ক্যাবিনেটের'-এর সদস্যও ছিলেন সোনালী গুহ

বিজেপি যোগ দিতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের দীর্ঘদিনের ছায়াসঙ্গী সোনালী গুহ, শনিবার সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছিলেন তিনি। তবে বিজেপিতে যোগ দিলেও, নির্বাচনে দাঁড়াতে চান না বলেই জানিয়েছেন সাতগাছিয়ার বিধায়ক সোনালী গুহ। উল্লেখ্য, শুক্রবার কালীঘাটের বাসভবন থেকে তৃণমূলের প্রার্থীতালিকা ঘোষণা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে টিকিট দেওয়া হয়নি তাঁকে। এরপরেই কেঁদে ফেলেন তিনি, পাশাপাশি প্রাথমিক প্রতিক্রিয়ায় তিনি বলেন, ‘‘আমি বিশ্বাস করতে পারছি না দল আমাকে টিকিট দেয়নি! সবকিছু যেন দুঃস্বপ্নের মতো লাগছে। একনিষ্ঠ ভাবে দল করার হয়তো এই পুরস্কারই প্রাপ্য ছিল।’’

গতকাল সংবাদমাধ্যমকে তিনি বলেন, "আমি মুকুল রায়ের সঙ্গে কথা বলে নিয়েছি। আমি প্রার্থী হতে চাই না, তবে দলের কাজ করব। আমি তো দিদির থেকে দূরে সরে যায়নি। তাই অনেকটা কষ্ট পেয়েই আমাকে এই সিদ্ধান্ত নিতে হচ্ছে।" প্রসঙ্গত, মমতা বন্দ্যোপাধ্যায়ের 'কিচেন ক্যাবিনেটের' সদস্য ছিলেন সোনালী গুহ। 

অন্যদিকে আজ সোনালী গুহের পাশাপাশি বিজেপিতে যোগদান করতে পারেন দীপেন্দু বিশ্বাস, সারলা মুর্মু, রত্না ঘোষ কর (চাকদহের বিদায়ী বিধায়ক তথা ক্ষুদ্র ও মাঝারি শিল্প দফতরের প্রতিমন্ত্রী), শম্পা দরিপা (বাঁকুড়ার বিধায়ক), বাচ্চু হাঁসদা (উত্তরবঙ্গ উন্নয়ন প্রতিমন্ত্রী), (খড়্গপুরের প্রাক্তন কাউন্সিলর) দেবাশিস চৌধুরী সহ আরও অনেকেই টিকিট না পাওয়ার ক্ষোভে বিজেপিতে যোগ দিতে পারেন বলেই জল্পনা তুঙ্গে। তবে সেই সমস্ত জল্পনার অবসান কার্যত আজ হতে চলেছে।