মমতার পায়ে কিভাবে লাগলো চোট? এই ঘটনার তদন্ত করবে এবারে সিআইডি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/03/2021   শেষ আপডেট: 21/03/2021 7:01 a.m.
হাসপাতালে প্লাস্টার করা অবস্থায় শয্যাশায়ী মমতা ~Facebook@AbhishekBanerjee

সেই ঘটনার তদন্তের উদ্দেশ্যে ইতিমধ্যেই সিট্ গঠন করেছে সিআইডি

ইতিমধ্যে পশ্চিমবঙ্গে ২০২১ বিধানসভা নির্বাচনের দামামা বেজে গিয়েছে। প্রত্যেকটি রাজনৈতিক দল প্রতিটি কেন্দ্রে গিয়ে তাদের শেষ মুহূর্তের প্রস্তুতি একেবারে খতিয়ে দেখছেন। যেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একের পর এক সভা করে চলেছেন, সেখানে বিজেপি নেতাদের দেখা যাচ্ছে বারংবার তাদের শক্ত আসনগুলিতে সভা করতে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বারবার এসেছে পশ্চিমবঙ্গে জনসভায় যোগ দিতে। সেখানে গিয়ে, সকলেই তাদের বক্তব্য রেখেছিলেন।

কিন্তু তারই মধ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রামের সভা করতে গিয়ে পায়ে গুরুতর আঘাত পেয়েছেন। তিনি বলেছিলেন তাকে চার-পাঁচজন ধাক্কা মেরেছিল এবং তার ফলপ্রসূ তিনি সেখানে মাটিতে পড়ে যান। তার ফলে তার গায়ে হাত পায়ে চোট লাগে । তৃণমূল নেতৃত্ব সরাসরি বিজেপির বিরুদ্ধে আক্রমণ চালিয়েছে। কিন্তু বিজেপির পাল্টা দাবি, তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নির্বাচনের আগে ভোট পাওয়ার জন্য নির্বাচনী গিমিক শুরু করেছেন ।

আর এবার এই ঘটনার সঠিক তদন্ত করার জন্য নির্বাচন কমিশন নিয়োগ করলো সিআইডি কে। তারা নন্দীগ্রামে গিয়ে সমস্ত ঘটনার পুঙ্খানুপুঙ্খ তদন্ত করতে চলেছে। মমতা বন্দ্যোপাধ্যায় কিভাবে চোট পেয়েছেন সেই ঘটনার সম্পূর্ণ তদন্ত করতে চলেছে সিআইডি। জানা গিয়েছে, এই ঘটনার তদন্ত করার জন্য একটি সিট গঠন হয়েছে।