বাংলার মানুষ আমার নাম মনে রাখবে, প্রচারের দরকার নেই : মদন মিত্র

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/08/2022   শেষ আপডেট: 29/08/2022 11:40 a.m.
মদন মিত্র facebook.com/MadanMitraofficial

যে কোনও মিডিয়াতেই কথা বলার ক্ষেত্রে আপাতত মুখে কুলুপ মদনের

দলের নির্দেশে ফের আরও একবার মিডিয়ার দ্বার বন্ধ করলেন 'কালারফুল' কামারহাটির বিধায়ক তথা মদন মিত্র (Madan Mitra)। জানা যাচ্ছে, একাধিক বার পার্থ চট্টোপাধ্যায় থেকে অনুব্রত মণ্ডলকে নিয়ে মদন মিত্রের মন্তব্যে অস্বস্তিতে পড়েছে দল। তাই যে কোনও মিডিয়াতেই কথা বলার ক্ষেত্রে আপাতত মুখে কুলুপ মদনের। কামারহাটির বিধায়ক ঠিক করেছেন আগামী কিছুদিন মিডিয়ায় কোনও রাজনৈতিক মন্তব্য করবেন না। তবে আগের মতোই চলবে কুশল বিনিময়।

একটি ভিডিয়ো বার্তা প্রকাশ করে উত্তর ২৪ পরগনার কামারহাটির বিধায়ক মদন বলেন, "আমি আমার রাজনৈতিক দলের নামে শপথ করছি, কোনও কর্মসূচির বিষয় ছাড়া সংবাদমাধ্যমের সঙ্গে অন্য কোনও বিষয়ে কথা বলব না।"

এছাড়াও সংবাদমাধ্যমের প্রতিনিধিদের উদ্দেশ্যে তাঁর বক্তব্য, "সাংবাদিক বন্ধুদের বলব আমাকে ভুল বুঝবেন না। আপনাদের সঙ্গে আমার বন্ধুত্ব অটুট রইল। শুধু আমার কাছে মাইক নিয়ে কিছু বলতে বলবেন না। যদি বলেন কেন? মমতা বন্দ্যোপাধ্যায়ের আশীর্বাদে মদন মিত্র নামটা এমন একটা, যে আমার প্রচারের কোনও প্রয়োজন নেই। আমি যা প্রচার পেয়েছি তাতে আগামী ৫ বছর যদি মদন মিত্রের নাম মিডিয়ায় না উচ্চারণ হয় তাহলেও বাংলার মানুষ আমার নাম মনে রাখবে। তবে সংবাদমাধ্যমে মন্তব্যের জন্য দল যদি অস্বস্তি ও বিপাকে পড়ে তাহলে তার জন্য ক্ষমাপ্রার্থী।"