কুনালের কন্ঠে শারদীয়া স্পেশাল পুজোর গান, নিশানায় ফের বিজেপি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/08/2022   শেষ আপডেট: 21/08/2022 10:45 a.m.
কুনাল ঘোষের গান https://www.facebook.com/

শনিবার একটি স্টুডিওতে গিয়ে জীবনের প্রথম গানটি রেকর্ড করেছেন তৃণমূল মুখপাত্র কুনাল ঘোষ

রাজনীতি নিয়ে ইতিমধ্যেই নাম যশ খ্যাতি লাভ করলেও সম্পাদনার দিকেও তাঁর যথেষ্ট গুণ রয়েছে। একাধিক সম্পাদনার কাজ তিনি করেছেন বিগত কয়েক বছরে। গীতিকার হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন যদিও এর আগেই। তবে এবারে গায়ক হিসেবে করলেন আত্মপ্রকাশ। সংগীত জগতে গলা ঝালিয়ে নিতে এবার গায়ক হিসেবে হাজির হলেন কুনাল ঘোষ (Kunal Ghosh)। এবারের পূজোয় শারদীয়া স্পেশাল গান নিয়ে আসতে চলেছেন তৃণমূল মুখপাত্র। সেই গানের কিছু ঝলকই আজ আমরা দেখলাম।

প্রতিপক্ষ, সতীর্থ সবার বিরুদ্ধেই মোটামুটি চাঁচাছোলাভাবে মন্তব্য করে থাকেন কুনাল ঘোষ। প্রায় প্রতিদিন কাউকে না কাউকে আক্রমণ করতেই থাকেন। সেই কন্ঠে এবার গান ধরলেন কুনাল। দেবী দুর্গার কাছে তার আবেদন, 'দাম কমিয়ে দে মা উমা, দাম কমিয়ে দে'। মূল্যবৃদ্ধির কারণে সাধারণ মানুষের জীবন কার্যতা ওষ্ঠাগত হয়ে উঠেছে। এই কারণেই নিজের প্রথম গানের বিষয়বস্তু হিসেবে মূল্য বৃদ্ধিকে বেছে নিয়েছেন কুনাল ঘোষ। গানের মাধ্যমে মা দুর্গার কাছে তাঁর আবেদন, তিনি যেন সমস্ত জিনিসের দাম কমিয়ে দেন।

গ্যাসের দাম থেকে শুরু করে অন্যান্য নিত্যপ্রয়োজনীয় জিনিসের মূল্য বৃদ্ধি, কেন্দ্রীয় সরকারকে বারংবার নিশানা করেছেন গায়ক কুনাল ঘোষ। তার সাথে সাথেই কুনাল ঘোষের লেখা বেশ কিছু পুরনো গান আবারো উঠে এলো ডিজিটাল প্লাটফর্মে। শনিবার পঞ্চসায়রে একটি স্টুডিওতে জীবনের প্রথম গান রেকর্ড করলেন তৃণমূল মুখপাত্র কুনাল ঘোষ। তিনি বলছেন, পুজোর গান গাইতে হবে শুনে প্রথমে আঁতকে উঠেছিলেন তিনি। কিন্তু তারপর শুভাকাঙ্ক্ষীদের জোরাজুরির কারণেই শেষমেষ রেকর্ড করে ফেললেন গানটা। আর কয়েকদিন পর এই ডিজিটাল প্লাটফর্মে মুক্তি পেতে চলেছে কুনাল ঘোষ এর এই স্পেশাল পুজোর গান।