রং খেলার পর স্নান করতে যেতেই বিপত্তি, জলে ডুবে মৃত্যু হল দুই কিশোর সহ এক যুবকের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/03/2022   শেষ আপডেট: 18/03/2022 9:21 p.m.

পুলিশের অনুমান, সাঁতার না জেনেই স্নান করতে নেমেছিলেন তারা

দোলের দিনে শেষ হচ্ছে না একের পর এক মর্মান্তিক দুর্ঘটনা। খুন, রহস্য মৃত্যুর পর এবার জলে ডুবে মৃত্যু হল দুই কিশোর সহ এক তরুণের। সূত্রের খবর, রং খেলার পর আনন্দে আত্মহারা ছিল সকলে। রং খেলা শেষ হতে, স্নান করতে চেতলার রাখালদাস আড্ডি রোডের পুকুরে যায় বছর ১৭-এর এক কিশোর। তবে হঠাৎই তলিয়ে যায় সে। রীতিমতোন হতভম্ব হয়ে ওই কিশোরের বাকি বন্ধুরা আশেপাশের লোকজনকে ডাকে। সকলের তৎপরতায় ওই কিশোরকে উদ্ধার করা হলেও অচেতন অবস্থায় এসএসকেএম (SSKM) হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

অন্যদিকে, দক্ষিণ কলকাতার ব্রহ্মপুর এলাকার একটি পুকুরে স্নান করতে গিয়ে মৃত্যু হয়েছে ১৪ বছরের কিশোর সাগ্নিক কর্মকারের। একই ছবি তার ক্ষেত্রেও। পুকুর থেকে তাকে উদ্ধার করে বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বাঁশদ্রোনি থানার পুলিশ। অষ্টম শ্রেণির ছাত্র সাগ্নিক। শোকের ছায়া ব্রহ্মপুর এলাকায়।

জলে ডুবে আজ একইভাবে মৃত্যু হয়েছে অভ্রনীল পাত্রের। তার বয়স ১৮ বছর। আজ দুপুরে উত্তর কলকাতার গঙ্গার বাগবাজার ঘাটের কাছে বটতলা ঘাটে দোল খেলার পর স্নান করতে নেমেছিলেন অভ্রনীল। হঠাৎই গঙ্গার স্রোতে তিনি তলিয়ে যেতে থাকেন। গঙ্গায় থাকা নৌকার মাঝিদের তৎপরতায় তাঁকে উদ্ধার করে আর জি কর হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করা হয় তাকে।

শহরের বুকে ঘটে যাওয়া এই তিন ঘটনাকে নিয়েই পুলিশের অনুমান, সাঁতার না জেনেই স্নান করতে নেমেছিলেন তারা।