সাতসকালেই মেট্রোয় ঝাঁপ, অফিস টাইমে ব্যাহত পরিষেবা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 14/01/2022   শেষ আপডেট: 14/01/2022 10:05 a.m.
কলকাতা মেট্রো ~Facebook

মৃত ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি

সাতসকালেই মেট্রোয় (Kolkata Metro) ঝাঁপ দিলেন এক ব্যক্তি। আজ সকালে এসপ্ল্যানেড (Esplanade) মেট্রো স্টেশনে এক ব্যক্তি আচমকাই ঝাঁপ দেন। যার জেরে সাময়িক বন্ধ হয়ে যায় মেট্রো পরিষেবা। শেষ পাওয়া খবর অনুযায়ী, জনৈক ওই ব্যক্তির মৃত্যু হয়েছে বলে খবর। যদিও বেশ কিছুক্ষণ মেট্রো পরিষেবা বন্ধ থাকার পর ফের সচল হয়েছে পরিষেবা।

সূত্রের খবর, আজ সকাল পৌনে আটটা নাগাদ এসপ্ল্যানেড মেট্রো স্টেশনে এই ঘটনাটি ঘটেছে। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, চুপচাপ দাঁড়িয়ে ছিলেন জনৈক ওই ব্যক্তি। স্টেশনে মেট্রো আসতে দেখেই তিনি আচমকাই ঝাঁপ দেন। প্রাথমিক তদন্তে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। ঘটনাস্থল থেকে ওই ব্যক্তির কাছ থেকে একটি ব্যাগ উদ্ধার হয়েছে। যদিও ব্যাগের ভেতর থেকে ওই ব্যক্তির কোন পরিচয় জানা যায়নি। ঠিক কী কারণে এই ঘটনা এখনও স্পষ্ট নয়।

এদিকে সকাল সকাল এমন ঘটনায় চরম বিড়ম্বনায় পড়েছেন মেট্রোর যাত্রীরা। সাময়িক ভাবে বন্ধ হয়ে যায় মেট্রো পরিষেবা। যদিও কবি সুভাষ থেকে ময়দান পর্যন্ত সচল ছিল মেট্রো পরিষেবা। মৃত ব্যক্তির পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। বয়স আনুমানিক ৪০ থেকে ৪৫ বছরের আশেপাশে। মেট্রোরেলের মেডিক্যাল টিম পৌঁছে দেহটি উদ্ধার করে। তদন্তের কাজ শুরু হয়েছে।