কাটোয়ার কৃষক পরিবার থেকে এক মুঠো চাল নিয়ে এবারের বঙ্গসফর কর্মসূচি শুরু করবেন জেপি নাড্ডা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/01/2021   শেষ আপডেট: 06/01/2021 5:25 p.m.
বিজেপি সভাপতি জে পি নাড্ডা -twitter

আগামী ৯ জানুয়ারি কাটোয়া জগদানন্দপুরে কৃষক পরিবারের সাথে সাক্ষাৎ করবেন জেপি নাড্ডা

একুশে নির্বাচনের আগে গেরুয়া শিবির পূর্ণ উদ্যমে ভোটপ্রচার উদ্দেশ্যে মাঠে নেমে পড়েছে। মাঝে মাঝেই বিজেপি কেন্দ্রীয় নেতৃত্বরা বাংলায় রেইকি করতে আসছে। এরই মধ্যে আগামী ৯ জানুয়ারি পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমানের কাটোয়াতে আসবেন বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। এমনটাই জানিয়েছেন বাংলা বিজেপি পর্যবেক্ষক অরবিন্দ মেনন। তিনি বলেছেন, "আগামী ৯ জানুয়ারি কাটোয়ায় এসে জগদানন্দপুরে কৃষক পরিবারের সাথে সাক্ষাৎ করবেন জেপি নাড্ডা। সেখানে তিনি কৃষক সুরক্ষা অভিযানে অংশগ্রহণ করে গ্রামের ৫ টি পরিবারের প্রত্যেকের থেকে ১ মুঠো করে ধান সংগ্রহ করবেন।"

বিজেপি দলীয় সূত্রে জানা যাচ্ছে যে বিধানসভা নির্বাচনের আগে বিজেপি বার্তা দিতে চায় যে বাংলার কৃষকদের পাশে আছে গেরুয়া শিবির। তাই তারা বর্তমানে রাজ্যজুড়ে প্রচার করছে যে পিএম কিষান যোজনা থেকে রাজ্যে কৃষকরা কোন সুবিধা পাচ্ছে না। কিন্তু বিজেপি এলে তারা রাজ্যের কৃষকদের বাড়ি গিয়ে তাদের সুবিধা উপলব্ধ করাবে। এক কথায়, বিধানসভা নির্বাচনে বাংলা গেরুয়া শিবির তাদের পাশে রাজ্যের ৭৩ লাখ কৃষকের সঙ্গ চায়।

অন্যদিকে, বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার কাটোয়ায় কৃষক বাড়ি যাওয়ার কর্মসূচির বিদ্রুপ করেছেন তৃণমূল বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। তিনি চাঁচাছোলা ভাষায় বলেছেন, "কৃষকদের সাথে বিজেপি প্রতারণা করছে। ওরা সর্বস্বান্ত করে ছাড়বে কৃষকদের।"