আমি লক্ষ্মীরতন শুক্লকে বিজেপিতে স্বাগত জানাচ্ছি : দিলীপ ঘোষ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/01/2021   শেষ আপডেট: 06/01/2021 3:55 p.m.
লক্ষ্মীরতন শুক্ল

সাড়ে চার বছরের মন্ত্রিত্বে মন্ত্রকের কোনও ফাইল আসেনি, শুধু সই করা ছাড়া মন্ত্রী হিসাবে কোনও কাজ ছিল না : অভিযোগ লক্ষ্মীরতন শুক্ল'র

তৃণমূল ও মন্ত্রিত্ব থেকে ইস্তফার পরদিনই ক্রিকেটার লক্ষ্মীরতন শুক্লকে বিজেপিতে স্বাগত জানালেন দিলীপ ঘোষ। যদিও লক্ষ্মীরতন শুক্ল'র ইস্তফার পরেই এ কথা উঠতেই, তিনি স্পষ্ট জানিয়েছিলেন, এই সব জল্পনা ভুল এবং ভিত্তিহীন। তিনি অন্য কোন রাজনৈতিক দলে যোগ দিতে চান না, যোগ দেবেন না।

তবুও আশা ছাড়েননি গেরুয়া শিবির। বুধবার পুরুলিয়ার সভা থেকেই লক্ষ্মীরতন শুক্লকে বিজেপিতে যোগদানের জন্য আহ্বান জানান তিনি।

এদিন দিলীপবাবু বলেন, "আমি তো লক্ষ্মীরতন শুক্লকে বিজেপিতে স্বাগত জানাচ্ছি। আপনার যে স্পিরিট আছে সেটা দেশের কাজে লাগান বিজেপির মাধ্যমে।"

প্রসঙ্গত, হাওড়া শহর তৃণমূল কংগ্রেসের সভাপতির পদ থেকে ইস্তফা দেন লক্ষ্মীরতন শুক্ল, আর তার সঙ্গে রাজ্যের ক্রীড়াপ্রতিমন্ত্রীর পদ থেকেও ইস্তফা দেওয়ার ইচ্ছাপ্রকাশ করেন।

আর পদত্যাগের পর থেকেই গেরুয়া শিবিরে নাম লেখানোর গুঞ্জন শুরু হয়। তবে এব্যাপারে এখনো মুখ খোলেননি বাংলার প্রাক্তন ক্রিকেটার। আপাতত কিছুদিন তিনি রাজনীতি থেকে দূরে থাকতে চান বলে জানিয়েছেন।

তবে ঠিক কী কারনে তাঁর এই পদত্যাগ? সে বিষয়েও সেভাবে মুখ না খুললেও তিনি বুঝিয়েছেন, রাজনীতি নয় বরং ক্রীড়া জগতে ফিরতে চান তিনি। এছাড়াও তিনি দাবি করেন, সাড়ে চার বছরের মন্ত্রিত্বে তাঁর কাছে মন্ত্রকের কোনও ফাইল আসেনি। শুধু সই করা ছাড়া মন্ত্রী হিসাবে কোনও কাজ ছিল না তাঁর।