স্ত্রীর গলা কেটে নিজে বিষ খেয়ে থানায় হাজির স্বামী, শহরের বুকে চাঞ্চল্যকর ঘটনা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 06/07/2022   শেষ আপডেট: 06/07/2022 9:37 a.m.

দাম্পত্য কলহ নাকি অন্য কারণ খতিয়ে দেখছে পুলিশ

শহরের বুকে হাড়হিম করা ঘটনা। থানায় হাজির এক ব্যক্তি। চোখে-মুখে আতঙ্কের ছাপ। তারপর পুলিশকে যা শোনালেন তাতে পুলিশের চক্ষু চড়কগাছ। তিনি নাকি নিজের স্ত্রীকে খুন করে এসেছেন। এখানেই শেষ নয়, নিজে খেয়েছেন বিষ। এমন রোমহর্ষক ঘটনার সাক্ষী থাকল কলকাতাবাসী।

গতকাল রাত ন'টা নাগাদ ফুলবাগান থানায় এক ব্যক্তি হাজির হন। থানায় গিয়ে তিনি সরাসরি পুলিশকে জানান যে নিজের স্ত্রীকে তিনি খুন করেছেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখে এক মহিলার নলি কাটা দেহ পড়ে। তখন আর প্রাণের চিহ্নমাত্র নেই। উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করে। এদিকে স্ত্রীকে খুন করার পর নিজে সেই ব্যক্তি খেয়েছেন বিষ। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এমন ঘটনার কারণ কী? পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। সেই ব্যক্তির বাড়ি কাঁকুড়গাছি রোড এলাকায়। স্থানীয়দের কথা অনুযায়ী, স্বামী-স্ত্রীর মধ্যে নানা কারণে ঝগড়া লেগেই থাকত। এমনকী আজ ঘটনার দিনেও ঝগড়ার আওয়াজ আশেপাশের লোকজন শুনতে পেয়েছিলেন। তবে মাঝে যে এমন ঘটনা ঘটে গিয়েছে কেউ ঘুনাক্ষরেও টের পাননি।

উল্লেখ্য, এর আগেও শহরের বুকে এমন ঘটনা বেশ কয়েকবার ঘটেছে। স্ত্রীকে হত্যার পর স্বামী নিজে গিয়ে থানায় আত্মসমর্পণ করেছে। তবে এক্ষেত্রে আরও বীভৎস। নিজে স্ত্রীর গলা কেটে নিজেই আবার বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন সেই ব্যক্তি। ঘটনার তদন্ত শুরু হয়েছে। কেন এমন ঘটল খতিয়ে দেখছে পুলিশ।